ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

চিকিৎসক সংকটে অব্যবহৃত রয়েছে শাহরুখ-গৌরীর অফিস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ১২:৩৭ পিএম

মরণঘাতী করোনা ভাইরাসে গোটা বিশ্বই স্তব্ধ। কোভিড-১৯ সংক্রমণের প্রভাব পড়েছে ভারতেও। দেশটিতে দিনের পর দিন বেড়েই চলেছে এ রোগে আক্রান্তের সংখ্যা। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর মিছিল। সেসব কথা মাথা রেখে নিজেদের অফিস কোয়ারেন্টিন সেন্টারের জন্য ছেড়ে দিয়েছিলেন শাহরুখ-গৌরি দম্পতি। তবে চিকিৎসক সংকটে অব্যবহৃত রয়েছে তাদের বিলাসবহুল ৪ তলা অফিসটি।
 
জানা গিয়েছে, মুম্বাইয়ের খার এলাকার ওই অফিসটি গত একমাস ধরে চিকিৎসক ও ব্যবহারের অভাবে খালি পড়ে রয়েছে। বিএমসি'র দূরদর্শিতার কারণে এখনও অফিসটি যথাযথ কাজে ব্যবহার সম্ভব হচ্ছে না বলে জানা গেছে।
 
এ প্রসঙ্গে বিএমসি'র অন্যতম কর্মকর্তা আসিফ জাকারিয়া বলেন, খার এলাকার ওই ৪ তলার অফিসটি কোয়ারেন্টিন সেন্টারের জন্য ব্যবহার করা বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে কোনো চিকিৎসক দেওয়া সম্ভব হয়নি। যদিও সেখানে বেড ও অন্যান্য সকল সুবিধায় রয়েছে। তবে যে চিকিৎসকরা প্রাইভেটে অনুশীলন করছেন তাদেরকে এগিয়ে আসার জন্য আবেদন করা হয়েছে।
 
করোনা মোকাবিলায় সাহায্য করতে গত ২৪ এপ্রিল নিজেদের অফিস বিএমসিকে ছেড়ে দেন শাহরুখ-গৌরি। অভিনেতার সেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশন সেখানে ২২টি আইসোলেশন বেড এবং পর্যাপ্ত সুযোগ সুবিধার ব্যবস্থা করেছিলো। তবুও বিএমসির ব্যর্থতায় হতাশ কিং খানের ভক্ত-অনুরাগীরা৷ এমনকি, অনেকেই নানা ধরনের প্রশ্ন তুলছেন তাদের এমন কার্যক্রমের জন্য। যদিও এ বিষয়ে শাহরুখ খানের পক্ষ থেকে কোনো মন্তব্য মেলেনি।
 
প্রসঙ্গত, লকডাউন শুরু হলে অন্যসবার মতো ঘরবন্দি হন বলিউড বাদশাহ। মুম্বাইয়ের মান্নতে স্ত্রী গৌরী খান এবং তিন সন্তানের সঙ্গে আছেন তিনি। ঘরে বসে থাকলেও দেশের দুর্দিনে নানাভাবে সাহায্য নিয়ে এগিয়ে আসছেন তিনি। এছাড়াও আমফানে বিধ্বস্ত বাংলার মানুষের জন্য বৃহৎ ত্রান প্যাকেজ ঘোষণা করেছেন শাহরুখ খান
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন