ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

শ্রমিক মায়ের মৃত্যু শিশুর দায়িত্ব নিলেন বলিউড বাদশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১০:১০ পিএম

ভারতজুড়ে টানা লকডাউনের কারণে দেশের নানা প্রান্তে আটকা পড়েছেন লাখ লাখ পরিযায়ী শ্রমিকরা। এই কঠিন সময়ে অসহায় হয়ে পড়েছেন তারা। আর্থিক সঙ্কটের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় সামগ্রীও কিনতে পারছেন না। এমনকি, মাথা গুজনোর উপায়ও নেই তাদের।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, স্টেশনে পড়ে রয়েছে শ্রমিক মায়ের নিথর মরদেহ। সেই মৃত মাকে জাগিয়ে তুলতে চাদর ধরে টানছে তার ছোট বাচ্চাটি। বিহারের মুজাফফর নগরের এমনই একটি ভিডিও প্রকাশ্যে আসে, সেই ভিডিওটি দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি অনেকেই। এবার ওই শিশুর দায়িত্ব নিলেন বলিউড কিং খান।

শাহরুখ খানের মীর ফাউন্ডেশন কোনওভাবে যোগাযোগ করে সেই ছোট শিশুর পরিবারের সঙ্গে। পরে সংস্থার তাদেরকে সাহায্য করা হয়। মঈর ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় তাদের, যারা ওই শিশুর পরিবারের সন্ধান দিতে সহায়তা করেছে। পরবর্তীতে নিজের সংস্থার টুইটটি পাল্টা রিটুইট করে শাহরুখ খান

ওই পোস্টে শাহরুখ খান লিখেছেন, শিশুটির সঙ্গে যোগাযোগ স্থাপন করে দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ। আমরা সকলে প্রার্থনা করি যেন শিশুটি পিতামাতাকে হারানোর মতো শোক সইতে পারে। আমি জানি এই বেদনাটা কত হৃদয়বিদারক! তোমার প্রতি ভালোবাসা এবং সমর্থন রইলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন