রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এনসিবির সমীরের বিরুদ্ধে পাল্টা পদক্ষেপ নেবেন শাহরুখ?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৭:৪৭ পিএম

মাদক মামলায় আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে একেবারেই চুপ শাহরুখ। ক্যামেরার সামনে আসছেন না, মুখ খোলেননি গণমাধ্যমেও। শাহরুখের শুভাকাঙ্খীদের অনেকেই তাকে পরামর্শ দিয়েছেন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার জন্য। তবে তিনি আইনি পদক্ষেপ নেবেন নাকি নেবেন না, এই প্রসঙ্গেও নীরবতা বজায় রেখেছেন শাহরুখ।

শনিবার মুম্বাই হাইকোর্টের তরফ থেকে বলা হয়েছে, মাদককান্ডে গ্রেফতার হওয়া বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) ষড়যন্ত্রের যেসব অভিযোগ এনেছিল, সেগুলোর প্রাথমিকভাবে কোনও প্রমাণ মেলেনি। অভিযুক্তরা ক্রুজে যাচ্ছিলেন শুধু সেই ভিত্তিতে তাদের বিরুদ্ধে মাদক আইনের ২৯ নম্বর ধারা প্রয়োগ করা যাবে না। পাশাপাশি আরিয়ানের হোয়্যাটসঅ্যাপ চ্যাটেও কোনও ষড়যন্ত্রের প্রমাণ মেলেনি বলে জামিনের আদেশে জানিয়েছেন হাইকোর্ট।

হাইকোর্টের দেয়া এই তথ্যের পরে প্রশ্ন উঠেছে, আরিয়ানকে তাহলে গ্রেফতার করা হলো কেন? শাহরুখ খানের লিগ্যাল টিম মনে করছে, আরিয়ানকে গ্রেফতার করে হয়রানি করার পুরো পরিকল্পনাটাই সমীর ওয়াংখেড়ের। শাহরুখের কাছের এক বন্ধু জানিয়েছেন, শাহরুখের তরফ থেকে এবার পাল্টা অ্যাকশন শুরু করা হবে। তিনি বলেছেন, ‘আরিয়ান খানকে গ্রেফতারের ষড়যন্ত্রে যারা জড়িত ছিলেন তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার পরামর্শ দেয়া হয়েছে শাহরুখ খানকে। তাই এই মামলা অন্য দিকে মোড় নিতে পারে। সূত্র : ডব্লিউআইওএন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন