ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পদোন্নতির তালিকায় ৬ ডিসি, ৪ মন্ত্রীর একান্ত সচিব

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১২:১৭ পিএম

উপসচিব থেকে যুগ্ম-সচিব পদে ১২৩ কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার। পদোন্নতিপ্রাপ্ত ১২৩ কর্মকর্তার মধ্যে ছয়জন জেলা প্রশাসক (ডিসি) রয়েছেন। এছাড়াও রয়েছেন ৪ জন মন্ত্রীর একান্ত সচিব (পিএস)।
জনপ্রশাসন মন্ত্রণালয় সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার (০৫ জুন) কর্মকর্তাদের পদোন্নতির আদেশ জারি করেছে। পদোন্নতিপ্রাপ্তরা প্রশাসন ক্যাডারের ১৭ ব্যাচ ও অন্যান্য ক্যাডারের কর্মকর্তা।
ঢাকার ডিসি আবু ছালেহ মুহাম্মদ ফেরদৌস খান, রাজশাহীর ডিসি মো. হামিদুল হক, বগুড়ার ডিসি ফয়েজ আহাম্মদ, মাদারীপুরের ডিসি মো. ওয়াহিদুল ইসলাম, নোয়াখালীর ডিসি তন্ময় দাস এবং যশোরের ডিসি মোহাম্মদ শফিউল আরিফ উপসচিব থেকে পদোন্নতি পেয়েছেন।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর একান্ত সচিব গৌতম চন্দ্র পাল, রেলপথ মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আতিকুর রহমান, সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব বিজয় কৃষ্ণ দেবনাথ এবং স্থানীয় সরকার মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী যুগ্মসচিব হয়েছেন।
প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ ও শিল্প বিষয়ক উপদেষ্টার একান্ত সচিব মো. জাহিদুল ইসলাম ভূঞার নামও পদোন্নতির তালিকায় রয়েছে।
হজ অফিসের পরিচালক মো. সাইফুল ইসলাম, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক ফাহমিদা আখতার অন্যান্যদের মধ্যে স্থান পেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন