ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিষেকের ক্যারিয়ার বাঁচাতে প্রযোজককে বিশেষ শর্ত দিয়েছিলেন অমিতাভ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৯:৫০ পিএম

বলিউডে প্রায় দুই দশক হতে চললো অভিষেক বচ্চনের। ২০০০ সালে 'রিফিউজি' সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় পা রাখেন তিনি। সেসময় পর পর কয়েকটি সিনেমায় অভিনয় করেও দর্শকদের প্রিয় পাত্র হয়ে উঠতে পারছিলেন না অভিনেতা। আর তাই ছেলের নড়বড়ে ক্যারিয়ার শক্ত করবেন বলে অমিতাভ বচ্চন আশ্রয় নিয়েছিলেন বিশেষ শর্তের! যা এখনও অনেকেরই অজানা?

ফিল্মি ক্যারিয়ারের শুরুতে ইন্ডাস্ট্রিতে কিছুতেই নিজের নাম প্রতিষ্ঠা করতে পারছিলেন না অভিষেক বচ্চন। এদিকে বিগ বিও নাছোরবান্দা। যে করেই হোক ছেলের জায়গা পাকা করে দিতে হবে! এমন সময় প্রযোজক বনি কাপুর তার একটি ছবিতে অভিনয়ের জন্য অনুরোধ করে অমিতাভকে। সেই সিনেমায় অভিনয় নিয়ে বনিকে মুখের উপর না করে দেন শাহেনশা।

অন্যদিকে বনি কাপুরও ছাড়ার পাত্র নয়। বারংবার অনুরোধ করতে থাকেন অমিতাভকে। অবশেষে অভিনয় করার প্রসঙ্গে প্রযোজককে একটি বিশেষ শর্ত জুড়ে দেন সুপারস্টার।

অমিতাভ বলেন, বনি যদি তার পরবর্তী সিনেমায় অভিষেককে কাস্ট করেন তবেই তিনি 'কিউ হো গ্যায়া না'তে কাজ করবেন। অন্যথায় সম্ভব নয় বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি। শ্রী পত্নীর কাছেও বিকল্প কোনও পথ খোলা ছিলো না। অমিতাভকে নিয়ে তার কাজের ইচ্ছেটা অনেক পুরনো। আর সেকারণেই অনেকটা বাধ্য হয়েই তাঁর শর্তে রাজি হন বনি।

বনি তাকে কথা দেন যে, তার আগামী সিনেমা 'রান'-এ অভিষেককে প্রধান চরিত্রে কাস্ট করাবেন। ছেলের ক্যারিয়ার বেঁচে যাবে ভেবে খুশি হয়ে বনির ওই ছবিতে অভিনয় করেন অমিতাভ।

'রান' বক্স অফিসে সাফল্য পায়নি ঠিকই, কিন্তু ওই সিনেমার হাত ধরেই অভিষেকের কাছে আসে 'যুবা'তে অভিনয়ের সুযোগ। আর তাতেই বাজিমাত করেন শাহেনশা পুত্র। এরপরের খবর সবারই জানা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন