মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মুম্বাইতে বিলাসবহুল ডুপ্লেক্স কিনলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১০:৪৭ এএম

সমগ্র ভারত যখন করোনার কবলে, আবার শুরু হওয়া লকডাউনে যখন দেশটির অনেকেই চাকরি হারাচ্ছেন। ঠিক এমন সময় প্রায় ৩১ কোটি টাকা দিয়ে ৫,১৮৪ স্কয়ার ফুটের ডুপ্লেক্স কিনলেন অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের অন্ধেরিতে ৩৪ তলা আবাসনের ২৭ ও ২৮ তলা নিয়ে তৈরি হবে বলিউডের বিগ বি-এর আবাসন।

জানা গিয়েছে, ২০২০ সালের ৩১ ডিসেম্বর ডিল ফাইনাল করেন অমিতাভ। এবং ২০২১ সালের ১২ এপ্রিল হয় রেজিস্ট্রেশন। এটি টায়ার-২ বিল্ডার ক্রিস্টাল গ্রুপের অ্যাটলান্টিসের একটি প্রকল্প। প্রতি স্কয়ার ফুটের দাম প্রায় ৬০,০০০ টাকা। তার উপর জুড়েছে ৬২ লাখ টাকার শুল্ক। রয়েছে ৬টি গাড়ির পার্কিংয়ের ব্যবস্থাও।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই একই আবাসনে নাকি সানি লিওনও একটি সম্পত্তি কিনতে চলেছেন ৷ তার সম্পত্তির দাম আনুমানিক ১৬ কোটি টাকা ৷ পরিচালক আনন্দ এল রাই-ও নাকি ওই একই আবাসনে ২৫ কোটি টাকায় একটি ডুপ্লেক্স কিনেছেন ৷

লকডাউনে কিছু দিন আগেও সমালোচিত হয়েছিলেন অমিতাভ ৷ নেটিজেনরা অভিযোগ করেছিলেন তিনি কোভিড ত্রাণে যথেষ্ট ব্যয় করছেন না ৷ এরপর নিজের ব্লগে অমিতাভ জানান, তিনি করোনায় অনাথ হয়েছে এমন দুই শিশুকে দত্তক নিয়েছেন ৷ পাশাপাশি জানান, তিনি ও তার পরিবারের সদস্যরা গত কয়েক বছরে কোথায় কোথায় আর্থিক সাহায্য করেছেন কিছুদিন আগেই করোনা মহামারীতে নিজের খরচ করা ১৫ কোটি টাকার কথা জানিয়েছেন তিনি। এছাড়া পোল্যান্ড থেকে ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর আনতে চলেছেন তিনি। একই সাথে ২০টি ভেন্টিলেটর কেনার ব্যবস্থাও করেছেন।

উল্লেখ্য, জুহুতে ‘জলসা’ বাংলোয় সপরিবারে থাকেন অমিতাভ ৷ এছাড়াও তার ‘প্রতীক্ষা’, ‘জনক’ এবং অন্যান্য বিলাসবহুল বাসভবন আছে ৷ অমিতাভের এখনও অবধি শেষ ছবি ‘গুলাবো সিতারো’ মুক্তি পেয়েছিল ওয়েব দুনিয়ায় ৷ এছাড়াও অমিতাভ অভিনীত ‘চেহরে’, ‘ঝুন্ড’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘মে ডে’, ‘গুডবাই’-সহ বেশ কিছু ছবি রয়েছে মুক্তির অপেক্ষায় ৷

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Swarup Das ২৯ মে, ২০২১, ১০:০৪ পিএম says : 0
Very good kere
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন