শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফিরলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৩:২৯ পিএম

অবশেষে সকল নির্দেশনা মেনে শুটিং ফ্লোরে ফিরলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। টিভি গেম শো 'কৌন বানেগা ক্রোড়পতি' সিজন ১২ এর শুটিংয়ে ফিরেছেন তিনি। এ তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অভিনেতা নিজেই।

রোববার নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে কেবিসি ১২ সিজনের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। সেখানে তিনি লিখেছেন, 'এটা শুরু হলো। আমরা কাজে ফিরলাম।' ছবিতে পিপিই কিট পরে কলাকুশলীদের টেক নিতে দেখা গিয়েছে।

এদিন 'নতুন স্বাভাবিক'-এ শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করে বিগ বি লেখেন, আগের সেই প্রাণচঞ্চল ভাবটা কারো মধ্যে নেই। কেমন যেন সবাই চুপচাপ, যন্ত্রের মতো কাজ করছে। প্রয়োজন না হলে কেউ মুখ খুলছেন না। মনে হচ্ছে কোনো গবেষণাগারে আমরা গভীর গবেষণায় মগ্ন।'

এদিকে ২০০০ সাল থেকে যাত্রা শুরু হয় টিভি গেম শো 'কৌন বানেগা ক্রোড়পতি'র। এর মাঝে সিজন-৩ বাদে বাকি সব পর্বেই সঞ্চালকের ভূমিকায় দেখা গেছে অমিতাভ বচ্চনকে। শো'য়ের জনপ্রিয়তার রেশ ধরে শাহেনশা পারিশ্রমিকও হাকেন মোটা অংকের।

উল্লেখ্য, অমিতাভ বচ্চন অভিনীত সবশেষ সিনেমা 'গুলাবো সিতাবো'। এটি স্ট্রিমিং সার্ভিস অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। এছাড়াও তাকে দেখা যাবে 'ব্রহ্মাস্ত্র', 'ঝুন্ড' ও 'হেরা ফেরা ৩'-এর মতো সিনেমাগুলোতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন