শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিং চলাকালীন দুর্ঘটনায় আহত অমিতাভ, লেগেছে সেলাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ৯:৩০ এএম

শুটিং চলাকালীন দুর্ঘটনায় আহত হলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। সম্প্রতি তার সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের শুটিং সেটে এ দুর্ঘটনা ঘটে। ধাতব বস্তু পড়ে বাঁ পায়ের পায়ের শিরা কেটে যায় শাহেনশাহের। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার সেলাই করানো হয়। আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বিগ বিকে। এ দুর্ঘটনার কথা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান অমিতাভ।

ব্লগে মেগাস্টার জানিয়েছেন, কেবিসি’র সেটে একটি ধারালো ধাতুতে পায়ের শিরা কেটে যায়; সঙ্গে সঙ্গে প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হয়। পরে সহকর্মীদের সাহায্যে কোনোরকমে হাসপাতালে গিয়ে পৌঁছাই। পায়ে সেলাই পড়েছে। দুর্ঘটনায় পড়ার কারণে বন্ধ হয়ে যায়নি শুটিং। বরং হাসপাতাল থেকে ফিরে শুটিং করেন বলেও জানান অমিতাভ।

এ খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তার ভক্তরা। ভক্তদের উদ্দেশে অমিতাভ জানান, তিনি ঠিক আছেন। তবে পায়ের ক্ষত এখনো সেরে উঠেনি। ডাক্তারের পরামর্শ মেনে চলার চেষ্টা করছেন। তা জানিয়ে অমিতাভ বচ্চন বলেন, ‘পায়ে ভর দিয়ে দাঁড়ানো, হাঁটাচলা করতে নিষেধ করেছেন ডাক্তার।’

অমিতাভ বচ্চন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুডবাই’। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং চলছে। ‘উঁচাই’ সিনেমার কাজ শেষ করেছেন। কয়েক দিন আগে সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। আগামী ১১ নভেম্বর মুক্তি পাবে এটি।

এদিকে গত ১১ অক্টোবর ৮০ বছরে পা দিয়েছেন ভারতীয় চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতা। জন্মদিনে তাকে চমকে দিতে কেবিসির মঞ্চে উপস্থিত হয়েছিলেন স্ত্রী জয়া বচ্চন এবং অভিষেক বচ্চন। বিগ বি-কে নিজের হাতে মিষ্টিও খাইয়ে দিয়েছিলেন জয়া। স্ত্রী এবং পুত্রকে কাছে পেয়ে সে সময় আবেগঘন হয়ে পড়েন অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন