ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

চাকরি খুঁজছেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:১১ পিএম

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। যার এক ইশারায় শতশত মানুষের অন্ন সংস্থানের ব্যবস্থা হয়, তিনিই নাকি চাকরি খুঁজছেন! সুপারস্টারের এমন মন্তব্যে খানিকটা দিশেহারা বচ্চন ভক্তরা।

নভেল করোনার ঝুঁকি এড়াতে চলচ্চিত্র ও টিভিতে ৬৫ বছর বয়সের উর্দ্ধে শিল্পীদের অভিনয়ের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছিল মহারাষ্ট্র সরকার। তবে গেল শুক্রবার মুম্বাই হাইকোর্ট এক বিবৃতিতে জানায়, মহারাষ্ট্র সরকারের এমন সিদ্ধান্ত সঠিক নয় বলে তা খারিজ করে দিয়েছে।

বিষয়টি সম্পর্কে নিজের মাইক্রোব্লগিং সাইটে দুশ্চিন্তা প্রকাশ করে অমিতাভ বচ্চন লিখেছেন, 'আমার বয়স ৭৮ বছর। আমার পেশায় যে বিধিনিষেধ রয়েছে, তাতে ইন্ডাস্টির সিনিয়র শিল্পীরা বিপাকে পড়েছেন।'

আইনি জটিলতা কাটতে সময় লাগবে উল্লেখ করে বিগ বি আরও লেখেন, আদালতের প্রতি সম্মান জানাই। সিনিয়র শিল্পীদের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছে আদালত। কিন্তু আইনি জটিলতা কাটতে খানিকটা সময় লাগবে।

পাশাপাশি প্রবীণ এই অভিনেতা তাঁর অনুরাগীদের কাছে বিকল্প ক্যারিয়ারের পরামর্শ চেয়েছেন। তাঁর কথায়, আদালতের মধ্যেই যদি দফারফা হয়ে যায় তাহলে আপনারা বলুন যে, অন্য কি পেশা রয়েছে যা এখন আমি করতে পারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
md. nazrul Islam ১০ আগস্ট, ২০২০, ১২:৪৯ পিএম says : 0
ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের সঠিক নয়
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন