শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছুরিকাঘাতে মাদরাসাছাত্র খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১২:১৪ এএম

ফুটবল খেলার জেরে সোনাইমুড়িতে মো. সাইমুন (১৩) নামের এক মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এসময় তার বড় ভাই শিমুলকে জখম করা হয়।

গত মঙ্গলবার সোনাইমুড়ী বজরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মো. সাইমুন সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড আলোকপাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে। সে স্থানীয় আলিয়া মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র।

জানা গেছে, গত মঙ্গলবার বিকালে স্থানীয় মাঠে আলোকপাড়া গ্রামের সাইমুনদের সিদ্দিক উল্যাহ হাজী বাড়ির সাথে আশরাফ আলী বেপারী বাড়ির ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলা চলাকালে গোল হওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বির্তকের ঘটনা ঘটে। সন্ধ্যায় সাইমুন ও তার ভাই শিমুল বাজারে যাওয়ার পথে তাদের গতিরোধ করে একই এলাকার এছাক মিয়ার ছেলে মীর হোসেনসহ ৮-১০জন।
মীর হোসেন ধারালো ছুরি দিয়ে সাইমুনের পেটে আঘাত করে এবং তাদের দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাইমুনকে মৃত ঘোষণা করেন। আহত শিমুলকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বলেন, অভিযুক্ত মীর হোসেনসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন