ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ-শুভশ্রীর মজার ভিডিও ফাঁস করলেন জিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১১:০৫ এএম

কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তবে অন্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়ায় ততটা অ্যাক্টিভ নন নায়ক। তারপরও দীর্ঘদিন ঘরবন্দি থেকে মাঝে মধ্যে যেন উঁকি মারতেই হয়। এবার পরিচালক রাজ চক্রবর্তী ও তার স্ত্রী শুভশ্রীর মজার একটি ভিডিও শেয়ার করলেন 'বস' খ্যাত এই চিত্রতারকা।

নির্মাতা রাজ চক্রবর্তীর পরিচালনায় ২০১৬ সালে 'অভিমান' সিনেমায় কাজ করেছিলেন জিৎ। এতে তার বিপরীতে দেখা গিয়েছিলো শুভশ্রী গাঙ্গুলিকে। সম্প্রতি এই সিনেমার মজার একটি ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন নায়ক।

সিনেমার 'বিহাইন্ড দ্য সিন' নিয়ে আগ্রহের কমতি নেই ভক্তদের। অভিমান সিনেমার জন্য যে গান বেঁধেছিলেন রাজ, এবার সেই গানে নিজেই নাচলেন তিনি। যেখানে রাজ ও শুভশ্রীর সঙ্গে নাচতে দেখা গিয়েছে জিৎকেও।

ওই ভিডিও শেয়ার করে ক্যাপশনে জিৎ লিখেছেন, 'যদিও এই গানটি নিজের জন্য বানিয়েছিলেন পরিচালক সাহেব। কি বলো শুভশ্রী?' পাশাপাশি সিনেমার আরেক নায়িকা সায়ন্তীকেও ট্যাগ করেছেন তিনি।

প্রসঙ্গত, নির্মাতা অংশুমান প্রত্যুষের পরিচালনায় 'বাজি' সিনেমাতে কাজ করছেন জিৎ। লকডাউনের আগে শুটিংয়ের জন্য লন্ডনে গিয়েছিলেন তিনি। কিন্তু পরিস্থিতি অনুকূলে না থাকায় কলকাতায় ফিরে আসেন। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমাটির বাকি অংশের কাজ শুরু হবে। এজন্য নিজেকে প্রস্তুত করছেন ৪১ বছর বয়সী এই চিত্রতারকা।

দেখুন সেই ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন