রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের পিড়িতে বসছেন কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ১০:৩২ এএম

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অভিনয় তো বটেই, মায়াবী চেহারা এবং মিষ্টি হাসি দিয়ে অসংখ্য ভক্তের হৃদয় কেড়েছেন তিনি। ক্যারিয়ারে সফলতা পেলেও, ব্যক্তিজীবনে এখনো সিঙ্গেল রয়েছেন নায়িকা। এবার জানা গেল, বিয়ের পিড়িতে বসছেন এই চিত্রতারকা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন কাজল। আওরঙ্গবাদের এক শিল্পপতিকে বিয়ে করছেন তিনি। এমনকি খুব শিগগিরই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিবেন এই অভিনেত্রী। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নায়িকার ঘনিষ্ঠ এক সূত্র।

এদিকে গেল বছরে একটি অনুষ্ঠানে হাজির হয়ে কাজল জানিয়েছিলেন, 'যত দ্রুত সম্ভব গাঁটছাড়া বাঁধতে চান তিনি। তবে তার মনের মানুষকে অবশ্যই ধার্মিক, যত্নশীল ও পজেটিভ হতে হবে।'

কাজলের এমন মন্তব্য আর সিনেমা পাড়ায় রটা গুঞ্জন অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিচ্ছেন। তবে নায়িকার আনুষ্ঠানিক ঘোষণা না আসা পর্যন্ত ভক্তদের অপেক্ষার প্রহর আরও বাড়লো।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমা 'প্যারিস প্যারিস'র কাজ শেষ করেছেন কাজল আগরওয়াল। এছাড়া চিরঞ্জীবের সঙ্গে 'আচার্য' এবং কমল হাসানের বিপরীতে 'ইন্ডিয়ান টু' সিনেমাতে অভিনয় করবেন ৩৫ বছর বয়সী এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Samiran Jana ১৭ জুলাই, ২০২০, ১:২২ পিএম says : 0
God y you
Total Reply(0)
Gobinda bera ১৮ জুলাই, ২০২০, ৮:২৪ এএম says : 0
Hi
Total Reply(0)
Uttam Kumar rupini ১৮ জুলাই, ২০২০, ৮:৪৪ এএম says : 0
Yes
Total Reply(0)
Rupam Roy ১৮ জুলাই, ২০২০, ৩:০২ পিএম says : 0
Very good khub sundar
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন