শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বহু পূর্বেই দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হতো : নাজিরপুরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৯:৩৫ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে বহু পূর্বেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হতো। তিনি বলেন, বঙ্গবন্ধু সাড়ে তিন বছর রাষ্ট্র ক্ষমতায় থাকাকালীন অভাবনীয়, অকল্পনীয় ও বিষ্ময়কর সব পরিকল্পনা করেছিলেন। যখন একটি যুদ্ধবিদ্ধস্ত দেশ পুনর্গঠন ছিল তার মূল টার্গেট। তার ভেতরে তিনি সমস্ত আইন প্রনয়ণ করে গেছেন।
গতকাল রোববার নাজিরপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়েজিত নাজিরপুর উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসকল কথা বলেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে আরো বলেন, নাজিরপুর উপজেলায় কোন দুর্নীতি চলবে না এবং কোন দুর্নীতিবাজকে প্রশ্রয় দেয়া হবে না, ঘুষ খাওয়া চলবে না। আপনারা জনগণের টাকায় চলেন। তাই জনগণের সেবা করাই আপনাদের মূল টার্গেট। মন্ত্রী বলেন, নাজিরপুরে হিন্দু-মুসলিম বা কোন ধর্ম বৈষম্য থাকবে না, থাকবে না কোন সাম্প্রদায়িকতা। বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক রাজনীতি গড়ে তুলতে হবে। শেখ হাসিনার সততা, নিষ্ঠা ও অসাম্প্রদায়িক মানষিকতা যখন দেখি, তখন মনে হয় তিনি বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি হিসাবে আমাদের মাঝে আছেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুর রহমান। সভায় আলোচান করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, ভাইস-চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য আতিয়ার রহমান চৌধুরী নান্নু এবং জেলা পরিষদ সদস্য তুহিন হালদার তিমির প্রমুখ। এছাড়া নাজিরপুর উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দসহ নাজিরপুর উপজেলার সকল স্কুল, কলেজ, মাদরাসার প্রধানগণ ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন