শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন পরিচয়ে হাজির হলেন সামান্থা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১:৪০ পিএম

রুপালী পর্দায় অভিনয়ের পাশাপাশি ব্যবসায় পেশার সঙ্গে জড়িত আছেন এমন তারকার সংখ্যা নেহাত কম নয়। নিজেদের অভিনয় গুণে ভক্তদের মনে জায়গা করেছেন, পেয়েছেন ব্যবসাতেও সাফল্য। এ তালিকায় শীর্ষে আছেন বলিউড সুলতান সালমান খান, শিল্পা শেট্টি, সুস্মিতা সেনের মতো তারকারা। এবার সে তালিকায় নিজের নাম লেখালেন দক্ষিনী অভিনেত্রী সামান্থা আক্কিনেনি।

ক্যারিয়ারে বহু ব্যবসা সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন সামান্থা আক্কিনেনি। অভিনয় তো বটেই, নিজের মিষ্টি হাসিতে মন জয় করেছেন অসংখ্য সিনেপ্রেমীদের। এবার নতুন পরিচয়ে হাজির হলেন তিনি। ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করলেন 'মার্শাল' খ্যাত এই চিত্রতারকা।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন সামান্থা। সেখানে তার ফ্যাশন ব্র‍্যান্ড 'সাকি'র ঘোষণা দিয়ে লিখেছেন, 'দীর্ঘ প্রতিক্ষার পর 'সাকি' চলে এসেছে। এটা আমার অনেকদিনের স্বপ্ন। যেটা আমার ক্যারিয়ার ও ফ্যাশনের প্রতি ভালোবাসার প্রতিফলন। আশা করছি, সবাই এটি পছন্দ করবেন।'

সামান্থা আরও জানান, খুব শিগগিরই 'সাকি'র পথচলা শুরু হবে। এই ব্র‍্যান্ডের প্রতিটি পণ্য সকলের ক্রয়সাধ্যের মধ্যে থাকবে। পাশাপাশি এই ব্র‍্যান্ডের অধিকাংশ পোশাকের ডিজাইনে অভিনেত্রীর যে অবদান রয়েছে সেকথাও জানাতে ভোলেননি দক্ষিনী এই তারকা।

কাজের ক্ষেত্রে সামান্থা আক্কিনেনিকে সবশেষ দেখা গিয়েছে 'জানু' সিনেমাতে। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন স্বরানন্দ। এছাড়াও সামান্থা 'কাতুবাকুলা রেন্ডু কাদাল' সিনেমাতে অভিনয় করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন