শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনী জেলা পরিষদ চেয়ারম্যানের ইন্তেকাল

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী গত সোমবার রাত ২টা ২০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ফেনী ডায়াবেটিস হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দুই ছেলে দুই মেয়েসহ আত্মীয়স্বজন রেখে গেছেন। তার বড় ছেলে ব্যবসায়ী ও ছোট ছেলে চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
আজিজ আহম্মদ চৌধুরী ফুলগাজী উপজেলার আনন্দপুর চৌধুরী বাড়িতে ১৯৩৯ সালের জন্মগ্রহণ করেন। তিনি আমৃত্যু ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। আজিজ আহম্মদ চৌধুরী শিক্ষকতা পেশা দিয়ে জীবন শুরু করলেও পরে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি রাজনীতিতে যুক্ত হন। ১৯৭৩ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত দীর্ঘ ২৫ বছর তিনি একটানা তার নিজ এলাকা আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছিলেন। ১৯৯৪ সালে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক লাভ করেন।
আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন তারা।
এছাড়া শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাছিম, ফেনী-১, ২ ও ৩ আসনের এমপি, ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা প্রশাসনসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। গতকাল বাদ আছর ফেনীর ঐতিহাসিক মিজান ময়দানে মরহুমের প্রথম জানাযার পর তার আনন্দপুরের নিজ বাড়িতে বাদ মাগরিব দ্বিতীয় জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন