ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ওরা গণফোরাম থেকে বিচ্ছিন্ন

ড. রেজা কিবরিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৯ এএম

মোস্তফা মহসিন মিন্টু, অধ্যাপক আবু সাইয়িদ ও সুব্রত চৌধুরী গণফোরাম থেকে বিচ্ছিন্ন বলে মন্তব্য করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া। তিনি বলেছেন, গণফোরামের নাম করে সভা করেছে তারা কার্যত গণফোরামের রাজনীতি থেকে নিজেদের বিচ্ছিন্ন করেছেন। গতকাল এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, গণফোরামের কতিপয় সদস্য দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলের ভাবম‚র্তিক্ষুন্ন করতে সচেষ্ট হয়েছেন।

সাবেক অর্থমন্ত্রীর পুত্র রেজা কিবরিয়া বলেন, বাংলাদেশের প্রতিটি বড় রাজনৈতিক দলের দলীয় শৃঙ্খলা বজায় রাখা একটি বড় চ্যালেঞ্জ। অতীতে যারা ক্রমাগত গণফোরামের স্বার্থের বিরুদ্ধে কাজ করেছে দল তাদের ক্ষমা করে দেবে সে আশা করা উচিত নয়।
উল্লেখ গত ২৬ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবে কার্য নির্বাহী কমিটির সভা করে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের বিরুদ্ধে সঠিক সিদ্ধান্ত নিতে অপারগতার অভিযোগ তুললেও সাধারণ সম্পাদক রেজা কিবরিয়াকে বহিষ্কার ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Mohammed Shah Alam Khan ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৯ এএম says : 0
গণফোরাম এমনিতেই দেশের রাজনৈতিক দলগুলোর মধ্যে একটি ছোট্ট দল এখন এই দল যদি টুকরো টুকরো হয়ে নিশ্চিহ্ন হয়ে যায় তাতেও দেশের কোন ক্ষতি বা মঙ্গল হবে না। কাজেই এই দলকে নিয়ে জনগণের কোন মাথাব্যাথা নেই তারা এটাকে কোন মূল্যায়ন করেনা। তবে আমরা যারা নিয়মিত দেশের পত্রিকা পড়ি আমরা এসব বিষয় পড়ে দেশের রাজনৈতিক অবস্থার ধারনা নেই। এবারই এই দলের প্রথম বিএনপি প্রতীক নিয়ে একজন সাংসদ নির্বাচিত হয়েছেন। এখন দলের ভাঙ্গনের ফলে নির্বাচন কমিশন যে অংশকে সঠিক বলে ঘোষনা দিবে তাদের দিকেই থাকবে সাংসদ এটাই সবার ধারনা।
Total Reply(0)
কাজী হাফিজ ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৯ এএম says : 0
গণফোরাম এমন শক্তিশালী কোনো দল নয় যে তাদের নিয়ে িএতো মাতামাতি করতে হবে।
Total Reply(0)
নাসিম ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫০ এএম says : 0
রেজা কিবরিয়ার সাথে একমত।
Total Reply(0)
চাদের আলো ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫০ এএম says : 0
সঠিক কথা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন