বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ড. কামালকে নিয়ে টানাটানি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১২ এএম

গণফোরামের দুই অংশে ড. কামাল হোসেনকে নিয়ে চলছে টানাটানি। দুই গ্রুপই তাদের সাথে ড. কামাল হোসেনকে রাখতে চাচ্ছে। এক অংশ দাবি করছে তাদের নেতা ড. কামাল হোসেন। তিনি আগামী ১৭ অক্টোবর প্রেসক্লাবে অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় কমিটির সভায় উপস্থিত থাকবেন। অন্যদিকে আরেক অংশের দাবি আগামী ২৬ ডিসেম্বর দলের যে কাউন্সিল অনুষ্ঠিত হবে তাতে ড. কামাল হোসেন যোগদান করবেন। তিনি যোগ না দিলে নতুন সভাপতি নির্বাচিত করবেন সারা দেশের কাউন্সিলররা।

এদিকে একই দিনে গণফোরামের দুই অংশ প্রেসক্লাবে কর্মসূচি ঘোষণা করেছে। ড. কামাল হোসেন ও রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন গণফোরাম আগামী ১৭ অক্টোবর প্রেসক্লাবের ভেতরে কেন্দ্রীয় কমিটির সভা ডেকেছেন। অপর দিকে সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, সাবেক নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী ও অধ্যাপক আবু সাইয়িদের নেতৃত্বাধীন অংশ প্রেসক্লাবের বাইরে মানববন্ধন কর্মস‚চির ঘোষণা দিয়েছেন।

মন্টু-সুব্রত অংশের নেতা লতিফুল বারী হামিম বলেন, গতকাল সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত মতিঝিলের দলীয় কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির বৈঠক ছিল। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে আগামী ১৭ অক্টোবর সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ধর্ষণ ও সরকারের অগণতান্ত্রিক কার্যক্রমের বিরুদ্ধে মানববন্ধন হবে। বৈঠকে আগামী ২৬ ডিসেম্বর আহুত দলের জাতীয় কাউন্সিল সফল করার লক্ষ্যে প্রস্তুতি পরিষদের ১৪টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

অপর অংশের সাবেক যুগ্ম-সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক মোশতাক আহমদ বলেন, আমরা ১৭ অক্টোবর প্রেসক্লাবে কেন্দ্রীয় আহবায়ক কমিটির সভা ডেকেছি। তারা মানববন্ধন করবে তাতে আমাদের কিছু আসে যায় না। তিনি বলেন, গণফোরামের বর্তমান কেন্দ্রীয় আহবায়ক কমিটির কেউ তাদের সঙ্গে নেই। যারা গত কমিটিতে ছিলেন কিন্তু নতুন আহবায়ক কমিটিতে নেই তারাই এসব করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন