ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে বান্ধবীর পাহারায় তরুণী ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫২ এএম

চট্টগ্রাম নগরীতে বান্ধবীকে কৌশলে তুলে এনে বাড়িওয়ালাকে দিয়ে ধর্ষণের ঘটনায় এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।
কথিত এ বান্ধবী ঘটনার সময় পাহারা দিচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।
রোববার রাতে নগরীর ডবলমুরিং থানার এক নম্বর সুপারিওয়ালা পাড়ায় জনৈক চান্দু মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। গ্রেফতার দু’জন হলেন— নুরী আক্তার (২০) ও তার স্বামী মো. অন্তর (২২)।
মূল অভিযুক্ত পলাতক চান্দুকে গ্রেফতারে অভিযান চলছে।
ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, এলাকায় বিভিন্নভাবে ক্ষমতাবান চান্দু মিয়ার চার তলা বাড়িতে ভাড়া থাকেন নুরী ও তার স্বামী। নুরী বিভিন্ন সময় চান্দুকে অসামাজিক কাজে সহযোগিতা করে আসছিলেন । এ ধারাবাহিকতায় কিছু দিন আগে পরিচয় হওয়ার ২০ বছর বয়সী ওই তরুণীকে তার বাসায় আনে নুরী। পরে তাকে কৌশলে চান্দুর ঘরে পাঠিয়ে দেওয়া হয়।

ধর্ষণের শিকার তরুণী সপ্তাহখানেক আগে ফেনী থেকে নগরীর আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় চাচার বাসায় বেড়াতে আসেন। তার চাচাত বোনের বান্ধবী গ্রেফতার হওয়া নুরী। সেই সুবাদে নুরীর সঙ্গেও ওই তরুণীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়।
রোববার সন্ধ্যায় নুরী ওই তরুণীকে তার বাসায় বেড়াতে নিয়ে যায়। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০ টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। বাসার ভেতরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারায় ছিল নুরী। চান্দু মেয়েটিকে ধর্ষণ করে।

ঘটনার পর নুরী ওই তরুণীকে তার চাচার বাসায় পৌঁছে দেয়। তরুণী বাসা গিয়ে লোকজনকে সবকিছু খুলে বলেন। তখন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হয়। সেখান থেকে ডবলমুরিং থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে বন্দর এলাকায় অভিযান চালিয়ে নুরীকে আটক করা হয়। নুরীর কাছে মোবাইল নিতে এসে আটক হন স্বামী অন্তর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন