শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হাঙ্গামা করতে মানালিতে শিল্পা শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১০:৫৫ এএম

আনলকের পঞ্চম দফায় একে একে শুটিং ফ্লোরে ফিরছেন বলিউডের প্রথম সারির তারকারা। দীর্ঘদিনের ঘরবন্দি জীবন কাটিয়ে ইতোমধ্যে নিজেদের কাজের জায়গায় ফিরেছেন অমিতাভ বচ্চন, আমির ও সালমান খানরা। এবার অসমাপ্ত সিনেমার শুটিং শেষ করতে কাজে ফিরলেন বলিউড ডিভা শিল্পা শেট্টি।

নির্মাতা প্রিয়দর্শন পরিচালিত জনপ্রিয় কমেডি ধাচের সিনেমা 'হাঙ্গামা'র সিক্যুয়েল 'হাঙ্গামা ২'। করোনা প্রাদুর্ভাবের আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছিলো। কিন্তু লকডাউনের জেরে দীর্ঘদিন সিনেমাটির শুটিং বন্ধ ছিলো। তবে আবার শুরু হলো শিল্পা শেট্টি অভিনীত সিনেমাটির বাকি অংশের শুটিং।

জানা গেছে, রোববার 'হাঙ্গামা ২'-এর শুটিং করতে প্রাইভেট জেটে মানালি পাড়ি দিয়েছেন সিনেমার অভিনয় শিল্পী ও কলাকুশলীরা। সব ধরনের স্বাস্থ্যবিধি ও নির্দেশনা মেনেই শুটিংয়ে অংশ নিচ্ছেন তারকারা। সুরক্ষা নিশ্চিত করতে ইতোমধ্যে ইউনিটের সকলের কোভিড টেস্ট করা হয়েছে।

এদিন মুম্বাই বিমান বন্দরে ফ্লাইটে ওঠার আগে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন শিল্পা শেট্টি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমাদের কোভিড টেস্ট হয়ে গিয়েছে। সকলের রিপোর্টই নেগেটিভ এসেছে। তাই মাস্ক পড়ে শ্যুটিং করতে চললাম।'

'হাঙ্গামা ২' সিনেমায় শিল্পা শেট্টি ছাড়াও অভিনয় করছেন পরেশ রাওয়াল, মিজান জাফরি, প্রণীতা সুভাষ প্রমুখ। আর সিনেমাটির সঙ্গীতায়োজন করেছেন আনু মালিক। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন রতন জাইন, গণেশ জাইন, চিতান জেইন ও আরমান ভেনচার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন