ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১০

সভায় যেতে বাধা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীর ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের এক সভায় যোগ দিতে বাঁধার সৃষ্টি করায় দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ায় অন্তত ১০ জন আহত হয়েছে। এছাড়া ভাঙচুর হয়েছে মোটর সাইকেল ও ঘরবাড়ী। গতকাল শনিবার সকাল সাড়ে দশটায় পারপাড়া মোড় ও ভাটারা বাজার রেল গেটে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ পাহারায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জানা যায়, পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল ছিল ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা। ভাটারা ইউপির চেয়ারম্যান ও ঐ ইউনিয়ন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক বোরহান উদ্দিন বাদল ভাটারা স্কুল এন্ড কলেজে বর্ধিত সভার স্থান নির্ধারণ করেন। সকাল ১০টায় সভা শুরুর প্রাক্কালে ভাটারা বাজারে যাওয়ার পথে পারপারা মোড়ে সুলতান মেম্বার সমর্থকদের সাথে চেয়ারম্যান বাদল হোসেন সমর্থক বুলবুলের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষের সূত্রপাত হলে ঘটনাস্থলে আনোয়ার হোসেন খোকার মোটরসাইকেল ভাঙচুর হয়। পরে এ ঘটনার জেরে ধরে বুলবুলের বাড়ী ভাঙচুর ও একটি মোটর সাইকেলও ছিনতাইয়ের ঘটনা ঘটে। একই সময়ে ভাটারা বাজারে পূর্বপাশে রেল গেটে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আ. হালিম সমর্থকরা বর্ধিত সভায় যোগদান করতে যাওয়ার পথে প্রতিপক্ষের বাধা প্রাপ্ত হলে সেখানেও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আয়নাল হোসেন, ফারুক হোসেন, আ. মজিদ, রাসেলসহ ঊভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়।
এ ব্যাপারে ভাটারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মাঠে গিয়ে তদন্ত সাপেক্ষে সংবাদ পরিবেশন করুন আমি এখন কিছু বলতে পারছি না। সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ. হালিম বলেন, আমরা ভাটারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রকৃত আওয়ামী মনা যারা তারা বাদল চেয়ারম্যানের পকেট কমিটি সমর্থন করি না। বর্ধিত সভায় আমরা এর প্রতিবাদ করার জন্য সভায় যাচ্ছিলাম। পথিমধ্যে বাদলের লোকজন নিরীহ লোকদের উপর আক্রমণ করে অন্ত আমাদের ১০ জনকে আহত করে। খবর পেয়ে সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করিম ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি মুহুর্তেই নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভাটারা বাজারে প্রায় ১ ডজন পুলিশ সদস্য অবস্থান করছে। বাজার থমথমে অবস্থা বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মম ১১ অক্টোবর, ২০২০, ৬:৫৫ এএম says : 0
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন