রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

খাঁটি দুধের জন্য মহিষও কিনেছিলেন গোবিন্দ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১:৪৯ পিএম

তারকা হওয়ার পরও তারকাসুলভ আচরণ কখনোই পছন্দের নয় বলিউড তারকা গোবিন্দর। অন্য সব তারকারা যেখানে বিলাসবহুল গাড়ি বদলাতে অভ্যস্ত সেখানে এসব নিয়ে কোনো মাথাব্যথাই নেই তার।

গোবিন্দ একবার মহিষ কিনেছিলেন। ব্যক্তিগত জীবনে তিনটি জিনিস বেশি গুরুত্বপূর্ণ তার জীবনে। মায়ের নির্দেশ, পূজার সময় এবং ডায়েট। এ তিনটি বিষয়ে এক বিন্দুও এদিক থেকে সেদিক হওয়ার উপায় নেই।

তার ডায়েটে দুধ থাকবেই। অন্য কোনো হেলথ ড্রিংকস নয়। সুস্থ থাকার জন্য খাঁটি দুধের উপর নির্ভর করেন তিনি। তাই তার একজন নির্দিষ্ট দুধ যোগানদাতা ছিলেন। যিনি প্রতিদিন দুধ দিতেন। কিন্তু একদিন গোবিন্দ অভিযোগ তুলেন, যোগানদাতা খাঁটি দুধ দিচ্ছেন না। একাধিকবার বলার পরও সে দুধে পানি মেশানো বন্ধ করেনি। একসময় গোবিন্দ ওই ব্যক্তির কাছ থেকে দুধ কেনাই বন্ধ করে দেন। পরে এক মহিষই কিনে ফেলেন।

মহিষ কেনায় আপত্তি তোলে প্রতিবেশীরা। তারা বলেন, জুহুর মতো অভিজাত এলাকায় তারা গাড়ি রাখতে পারেন। কিন্তু মহিষ নয়। গোবিন্দর সেখানে বিলাসবহুল বাংলো ছিল। মহিষ নিয়ে সেখানে চলে যান তিনি। এতে করে আর খাঁটি দুধ পেতে কোনো সমস্যা হত না। কিন্তু এর ক’দিন পরই সেই আগের দুধ বিক্রেতা হাজির হয়।

জানা যায়, গোবিন্দর পরিবার থেকে বছরে লাখ টাকার মতো পেত দুধ যোগানদাতা। তার এ বিশাল উপার্জন হাতছাড়া হওয়ার বিষয়টি সে মেনে নিতে পারছিলেন না। পরে গোবিন্দর কাছে ক্ষমা চান। গোবিন্দ তাকে ক্ষমা করেন এবং মহিষকে আবার ফিরিয়ে দেন।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন