শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফাইনাল রেখেই ফিরে গেলেন ডমিঙ্গোরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

শ্রীলঙ্কা সফর সামনে রেখে শুরু হওয়া ক্যাম্পে যোগ দিতে সেপ্টেম্বরের মাঝামাঝি ঢাকা আসেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ছাড়া কোচিং স্টাফের বাকিরা। তবে কোয়ারেন্টাইন ইস্যুতে সফরটি স্থগিত হয়ে গেছে। সামনে কোনও আন্তর্জাতিক সিরিজও নেই। ঘরোয়া ক্রিকেট ঠিক কবে থেকে শুরু হবে সেটাও নিশ্চিত নয়। তাই নিজ নিজ দেশে ফিরে গেছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গোসহ আরও দুই কোচ।
প্রধান কোচ ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক ফিরেছেন নিজ দেশ দক্ষিণ আফ্রিকায়। আর পেস বোলিং কোচ ওটিস গিবসন ফিরেছেন ওয়েস্ট ইন্ডিজে। গতপরশু দিবাগত রাত ১টার দিকে ঢাকা ছাড়েন এই তিন কোচ। তিন দলের ওয়ানডে টুর্নামেন্টে প্রধান কোচের দায়িত্বে ছিলেন ওটিস গিবসন ও রায়ান কুক। ফাইনালে ওঠা মাহমুদউল্লাহ একাদশের প্রধান কোচ ছিলেন ওটিস গিবসন। অন্যদিকে তামিম ইকবালের দলের দায়িত্ব পালন করেছেন রায়ান কুক। আর টুর্নামেন্টের তিনটি দলের তদারকির দায়িত্বে ছিলেন ডমিঙ্গো।
বিসিবি সূত্রে জানা গেছে, দেশে ফিরে গেলেও তাড়াতাড়িই তারা ঢাকায় ফিরে আসবেন। নভেম্বরের শেষ সপ্তাহে ৫ দল নিয়ে হবে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট। এর আগে এই তিন কোচ ঢাকা ফিরবেন। কোচিং স্টাফের অন্যরাও ছুটিতে যাবেন। রবিবার টুর্নামেন্ট শেষ হলে বাকিরা ফিরে যাবেন নিজ নিজ দেশে। ফিরবেন টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর আগে। অবশ্য টুর্নামেন্টটি পিছিয়ে গেলে কিংবা স্থগিত হলে ভিন্ন কথা।
আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল। ম্যাচটি শেষ হলে ক্রিকেটাররা কয়েক সপ্তাহের ছুটি পাবেন। এরপর কুড়ি ওভারের টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর সপ্তাহ খানেক আগে থেকে অনুশীলন শুরু করবে দলগুলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন