ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভালোবাসার অত্যাচারের শিকার অভিষেক বচ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ২:২৬ পিএম

বলিউডের অনেক ছবির শুটিংই কলকাতায় হয়েছে। তবে ‘লুডো’ ছবির টিমের মতো হয় তো অন্য কাউকে এমন বিড়ম্বনায় পড়তে হয়নি। এর আগে কলকাতায় পরিচালক অনুরাগ বসু ‘বরফি’র শুটিং করছিলেন।

ছবিটির বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশে অভিষেক বচ্চনের শুটিংয়ের জন্য কলকাতাকে বেছে নিয়েছিলেন অনুরাগ। কিন্তু কলকাতায় জুনিয়র বচ্চন যে কতটা জনপ্রিয় তা হয় তো এর আগে আঁচ করতে পারেননি তিনি।

অনুরাগ বলছিলেন, লোকেশনে গিয়ে দেখি উৎসাহী জনতার প্রচুর ভিড়। অভিষেককে দেখা মাত্রই চিৎকার করে উঠেন তারা। সবাই তাকে ‘নাতি’ বলে ডাকতেছিল।

মা জয়া বচ্চনের সূত্রে বাঙালিদের মনে অভিষেক বচ্চনকে নিয়ে আলাদা একটা কর্নার রয়েছে। অভিষেক এর আগে কলকাতায় শুটিং করেছেন; এমনকি বাংলা ছবিও। কিন্তু জনতার ভালোবাসার অত্যাচারে গত বছর পণ্ড হয়ে গিয়েছিল ‘লুডো’র শুটিং।

পরিচালক অনুরাগের ভাষ্যমতে, তিন দিন অপেক্ষা করছিলাম আমরা। কিন্তু প্রতিদিনই লোকেশনে অভিষেক পা রাখা মাত্রই ভিড় জমায় উৎসাহী জনতা। ফলে বাধ্য হয়ে প্যাকআপ করে ফিরে আসি আমরা।

নভেম্বরে ‘লুডো’র প্রিমিয়ার হচ্ছে নেটফ্লিক্সে। ছবিতে জুনিয়র বচ্চন ছাড়াও আরও থাকছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, আদিত্য রায় কাপুর, ফাতিমা সানা শেখ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন