বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে ইঁদুরের বিষে এক শিশুর মৃত্যু, ৩ শিশু আশঙ্কাজনক

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৪:৫১ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইঁদুর মারার বিষ খেয়ে এক শিশুর মৃত্যু হযেছে। অপরদিকে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৩ শিশু । আজ রবিবার দুপুর ২ টায় উপজেলার মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামে এ ঘটনা ঘটে

জানা যায়, ভাঙ্গারী ব্যবসায়ী সামছুউদ্দিন (৫০) মালামাল ক্রয় করে নিজ বাড়ীতে রেখে অন্যত্র গেলে তার ভাঙ্গারীর সাথে থাকা ইঁদুরের বিষ আচার মনে করে ফুরসাইল গ্রামের মো.রিয়াদ হোসেনের ছেলে সাব্বির (৩) এবং তার ভাই রাব্বি (৬) একই গ্রামের চান্দু মিয়ার ছেলে সিফাত (৫),ইমন হোসেনের ছেলে কাউছার (৫) ভাগ করে খেয়ে ফেলে । এতে ৪ জন শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় । অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠালে পথি মধ্যে সাব্বির মারা যায় । বাকী ৩ জনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয় ।

নিহতের নানা আজাদ মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমার নাতী সাব্বির মারা গেছে । বাকী ৩ জনের অবস্থা ভালো না । তারা ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছে ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বদিউজ্জামান জানান,আমাদের এখানে নিয়ে আসছিল । অবস্থা ভালো না বিধায় আমি ঢাকায় পাঠিয়েছি ।

মালখানগর ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুন অর রশিদ জানান, ভাঙ্গারী ব্যবসায়ী সামছুদ্দিনসহ তারা সবাই ফুরসাইল গ্রামের মোতালেব মিয়ার বাড়ীর ভাড়াটিয়া । তাদের বাড়ী বিভিন্ন জেলায় ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন