বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলার তজুমদ্দিনে নির্মানাধীন স্কুল ভবনের সেপটিক ট্যাংকির কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৪:৪১ পিএম

ভোলার তজুমদ্দিনে নির্মানাধীন স্কুল ভবনের সেপটিক ট্যাংকির ভেতরে ঢুকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার চাচড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।
তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি টিম নিহতদের লাশ উদ্ধার করেছে। শ্রমিকদের নাম পরিচয় পাওয়া যায়নি।স্থানীয় জনৈক শিক্ষক জানান
আজ রোববার সকালে তমা কনাস্ট্রাকশনের ঠিকাদারি প্রতিষ্ঠান উপজেলার চাচড়া ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম চাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকির ভিতরে ঢুকে একজন একজন তিন জন কাজ করতে নেমেছিল। কিন্তু তাদের কোন সাড়া শব্দ না পেয়ে সাথের শ্রমিকদের মাঝে হৈচৈ পরে যায়।এলাকাবাসী এসে ফায়ার সার্ভিসে খবর দিলে তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে তিন জনকে উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে তজুমদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা বলেন, আমি খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে গিয়েছি ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো রয়েছে। নিহতরা সবাই ওই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেয়া হবে এবং ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজনও এসেছে। একটি তদন্ত কমিটি গঠন করে সঠিক তথ্য উদঘাটন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন