শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রাগ দেখিয়ে আর্জেন্টিনা দলে ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

 ক্লাব পর্যায়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে ধারাবাহিকতা দেখিয়ে যাচ্ছেন। তারপরও আর্জেন্টিনা দলে ডাক না পাওয়ায় গত সেপ্টেম্বরে ক্ষোভ ঝেড়েছিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া। সঙ্গে জাতীয় দলে জায়গা ফিরে পাওয়ার জন্য লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেছিলেন তিনি। অবশেষে দুর্দান্ত ফর্মে থাকার সুফল পেয়েছেন তারকা উইঙ্গার। কাতার বিশ্বকাপের বাছাইপর্বের আসন্ন দুটি ম্যাচের জন্য তাকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছেন কোচ লিওনেল স্কালোনি। প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে ম্যাচের জন্য গতকালই ২৫ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। চোটের সঙ্গে লড়াইরত ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর জায়গা হয়নি স্কোয়াডে। তাছাড়া, আর্জেন্টিনার ঘরোয়া লিগে খেলা ফুটবলারদের নাম পরে যুক্ত করবেন স্কালোনি। ফলে বাদ পড়েছেন নিয়মিত গোলরক্ষক, রিভার প্লেটে খেলা ফ্রাঙ্কো আরমানি। দলে ডাক না পাওয়া অন্যান্যদের মধ্যে রয়েছেন ভিয়ারিয়ালের সেন্টারব্যাক হুয়ান ফয়থ, ফিওরেন্তিনার জের্মান পেৎসালা। দলে আর তেমন কোনো চমক নেই।
আগামী শুক্রবার নিজেদের মাটিতে প্যারাগুয়ের মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। এরপর বুধবার তারা খেলতে নামবে পেরুর মাঠে। এবারের বাছাইপর্বে শুভ স‚চনা করেছে আলবিসেলেস্তেরা। দুই ম্যাচে প‚র্ণ ৬ পয়েন্ট নিয়ে তারা আছে দ্বিতীয় স্থানে। গোল ব্যবধানে এগিয়ে থেকে তালিকার শীর্ষে রয়েছে রেকর্ড পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।
২৫ সদস্যের আর্জেন্টিনা দল
গোলকিপার : এমিলিয়ানো মার্তিনেজ, অগাস্তিন মার্চেসিন। ডিফেন্ডার : নিকোলাস ওতামেন্দি, নেহুয়েন পেরেজ, ওয়ালতার কানেমান, নিকোলাস তাগলিয়াফিকো, ফাকুন্দো মেদিনা, লুকাস মার্তিনেজ কার্তা। মিডফিল্ডার : লেয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, রদ্রিগো দে পল, এজেকিয়েল পালাসিওস, জিওভানি লো সেলসো, নিকোলাস দমিঙ্গেজ, মার্কোস আকুনিয়া, আলেহান্দ্রো গোমেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, লুকাস ওকাম্পোস, রবার্তো পেরেইরা। ফরোয়ার্ড : লিওনেল মেসি, পাওলো দিবালা, নিকোলাস গঞ্জালেজ, হোয়াকিন কোরেয়া, লুকাস আলারিও, লাউতারো মার্তিনেজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন