শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আজই কি মাঠে নামছেন মাশরাফি?

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

দলের অনুশীলন ছিল না। কিন্তু নিজের অনুশীলন ছিল জরুরি। টিম হোটেলে ওঠার আগে আরেকটি বোলিং সেশন কাটালেন মাশরাফি বিন মুর্তজা। এবার তার মাঠে নামার পালা। আজই তাকে দেখা যেতে পারে মাঠের লড়াইয়ে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দিনের দ্বিতীয় ম্যাচে তালিকার শীর্ষ দুই দলের লড়াইয়ে গাজী গ্রুপ চট্টগ্রামের মুখোমুখি হবে তার দল জেমকন খুলনা। লম্বা বিরতির পর এই ম্যাচ দিয়েই ফিরতে পারেন মাশরাফি। এর আগে দিনের প্রথম ম্যাচে বরিশাল লড়বে রাজশাহীর বিপক্ষে।
হ্যামস্ট্রিংয়ের চোট কাটিয়ে ফেরার লড়াইয়ে গত মঙ্গলবার প্রথম বোলিং করেন মাশরাফি। সেদিন চার ওভার বোলিং করেছিলেন। গতকাল মিরপুর একাডেমি মাঠে ছোট রান-আপে কয়েকটি ডেলিভারির পর পুরো রান আপে বল করেন ৬ ওভার। মোবাইলে ভিডিও করে সামনের পায়ের ল্যান্ডিং ও ফলো থ্রু পরখ করে নেন কয়েকবার। কোভিড পরীক্ষায় নেগেটিভ হওয়ার আনুষ্ঠানিকতাও সারা হয়ে গেছে এর মধ্যে। এদিনই তার জৈব-সুরক্ষা বলয়ে ঢুকে যাওয়ার কথা।
গত ১৬ মার্চ ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে খেলেছিলেন মাশরাফি। দীর্ঘ বিরতি শেষে দেশে ক্রিকেট কার্যক্রম ক্রমে স্বাভাবিক হতে শুরু হলেও হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে বাইরে ছিলেন তিনি। চোটের কারণেই তার নাম ছিল না বঙ্গবন্ধু টি-টোয়েন্টির প্লেয়ার্স ড্রাফটে। তবে টুর্নামেন্ট শুরুর আগেই বিসিবি জানিয়েছিল, মাশরাফি ফিট হয়ে উঠলে কোনো দল চাইলে তাকে নিতে পারবে, একাধিক দল আগ্রহী হলে লটারি হবে। তিনি বোলিংয়ে ফেরার পর তাকে পেতে আবেদন জানায় ৪ দল। রোববার লটারিতে তার ঠাঁই হয় খুলনা দলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন