বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানী ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদে ৩ মামাকে কুপিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা, আটক- ২

ইন্দুরকানী(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম

ইন্দুরকানীতে ভাগ্নিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা। বুধবার সকালে উপজেলার খোলপটুয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২ অভিযুক্তকে আটক করেছে।হামলায় আহতরা হলেন- খোলপটুয়া গ্রামের হাসেম আলী শরীফের ছেলে জাকির শরীফ (৪০), জাহাঙ্গীর শরীফ (৫০) এবং লিটন শরীফ (২৮)।

হামলার শিকার ভূক্তভোগীরা জানান, ৩ দিন আগে জাহাঙ্গীর শরীফের এক ভাগ্নী খুলনা থেকে তাদের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার বিকালে পার্শ্ববর্তী বাড়ীর তিনটি মেয়ের সাথে ওই ভাগ্নী গ্রামে ঘুরতে বের হয় । তখন স্থানীয় মালেক,মোস্তফা, আমানউল্লাহ, নাছির, ছলেমান,রাজু,বায়জিদ সহ ১০/১৫জন বখাটেরা তাদের উত্যক্ত করলে তারা পার্শবর্তী রিপনের বাড়িতে আশ্রয় নেয়। আশ্রয় নেওয়ার পরেও বখাটেরা রিপনের বাড়িতে তল্লাশি চালায় । ব্যাপারটি ভাগ্নী তাদের মামাদের কাছে জানালে তার মামারা রিপনের বাড়ী থেকে উদ্ধার করে বাড়ী নিয়ে যায় । এ বিষয় নিয়ে মামারা প্রতিবাদ করলে স্থানীয় বখাটেরা মামাদের হত্যা করার হুমকি দেয় । বুধবার সকালে মামা জাকির, জাহাঙ্গীর ও লিটন কাজের জন্য বাড়ী থেকে বের হইলে স্থানীয় বখাটেরা ১০/১৫ জন হাতুরি, লোহার শাবল এবং ধারালো অ¯্র নিয়ে হামলা করে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তিনজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে । আহতরা মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে ।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এরপর সেখান থেকে মোস্তফা ও মালেক নামে দুই জনকে আটক করেন। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি বলে জানান তিনি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন