শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজয় দিবসে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা আহত

গোপালগঞ্জ থেকে সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ৩:৫৮ পিএম

গোপালগঞ্জে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বিজয় দিবসের সকালে বীর মুক্তিযোদ্ধা বাদশা মোল্লার (৭০) ওপর বর্বরোচিত হামলা করেছে প্রতিপক্ষ। আজ বুধবার সকাল ৭ টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার গিঙ্গাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
আহত মুক্তিযোদ্ধা বাদশা মোল্লা টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের মৃত মসুদ মোল্লার ছেলে।
মারাতœক আহত মুক্তিযোদ্ধা বাদশা মোল্লাকে সংকট জনক অবস্থায় প্রথম টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে আনা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পুলিশ মুক্তিযোদ্ধার ভাতিজা মাসুম মোল্লাকে (৪০) আটক করেছে।

এ ব্যাপরে টুঙ্গিপাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন টুঙ্গিপাড়া থানার ওসি এ.এফ.এম নাসিম।
মুক্তিযোদ্ধার ছেলে হাফিজ মোল্লা বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা বাদশা মোল্লার সাথে জমিজমা নিয়ে চাচা আকব্বর মোল্লার বিরোধ চলে আসছিলো। সম্প্রতি আকব্বর মোল্লা আমার বারার প্রায় সম্পত্তি আয়ত্তে নিয়ে ভোগ দখল শুরু করে। আমার বাবা জমি ফেরত পেতে আদালতে মামলা করে।এতে তারা ক্ষিপ্ত হয়। আমার বাবাকে দেখে নেয়ার হুমকি দেয়। বিজয় দিবসের সকালে বাবা টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনের জন্য প্রস্তুত হচ্ছিলেন। এ সময় অতর্কিতে আমার চাচার ছেলে মাসুম, হাসান, হোসাইন পেছন দিক দিয়ে এসে আমার পিতার ওপর হামলা করে। বাবাকে পিটিয়ে ও কুপিয়ে মারাতœক জখম করে। আমি মারপিট ঠেকাতে গেলে তারা আমাকে পিটিয়ে আহত করেন। এরপর তারা আমাদের ১ টি বসতঘর কুপিয়ে ভাংচুর করেছে। আইননের আশ্রয় নিলে আমাদের ওপর ফের হামলার হুমকি চিচ্ছে। এ ঘটনার পর থেকে আমরা নিরাপত্তাহীনতায় ভ’গছি।

গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক বলেন, মুক্তিযোদ্ধার মাথায় মারাতœক আঘাত রয়েছে। তিনি শংকা মুক্ত নন। তার কানের ছিদ্র দিয়ে এখনো বিলিডিং হচ্ছে।

টুঙ্গিপাড়া থানার ওসি এ.এফ.এম নাসিম বলেন, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত মুক্তিযোদ্ধার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত মুক্তিযোদ্ধার ভাতিজা মাসুমকে এ ঘটনায় আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ অন্য অভিযুক্তদের আটক করতে অভিযান শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন