বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুর পৌরসভা নির্বাচনের সাধারণ কাউন্সিলর পদে ৭ জনের মনোনয়নপত্র বাতিল

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৬:৪৫ পিএম

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) সাধারণ কাউন্সিলর পদে ৭ প্রার্থীর দাখিলকৃত মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ঋণখেলাপি ও বয়স কম হওয়ায় তাদের মনোনয়নপত্র বাতিল হয়।
সাধারণ কাউন্সিলর পদে যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে তারা হলেন ১ নম্বর ওয়ার্ডে মো. শাহিন হোসেন, মো. নুরুল আমিন প্রামানিক ও মো. মশিউর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে আকতার হোসেন ,৭ নম্বর ওয়ার্ডে মো. শাহীন আকতার, ৯ নম্বর ওয়ার্ডে মো. আমিনুল ইসলাম সরদার ও ১৫ নম্বর ওয়ার্ডে মো. তারিক আজিজ।
সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার মো. রবিউল আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, যাচাই-বাছাইকালে যে সব প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে তারা আগামী ২৩, ২৪ ও ২৫ ডিসেম্বর রিটার্নিং অফিসার বরাবরে আপিল আবেদন করতে পারবেন।
উল্লেখ্য, নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে গত ২০ ডিসেম্বর মেয়র পদে ৬ জন, সাধারণ কাউন্সিলর পদে ৯৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। এ সব প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র গতকাল ২২ ডিসেম্বর যাচাই-বাছাই করা হয়। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আগামী ২৯ ডিসেম্বর। আগামী ৩০ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও তাদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর দ্বিতীয় দফায় আগামী ১৬ জানুয়ারী সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ইভিএমএ ভোট গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন