রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তুচ্ছ ঘটনার জেরে রচিমহা’য় ইন্টার্র্নিদের ধর্মঘট

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৫:৩৮ পিএম

তুচ্ছ ঘটনার জের জের ধরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল থেকে হাসপাতালে ধর্মঘট শুরু হয়। এতে চরম বিপাকে পড়েছেন চিকিৎসা নিতে আসা রোগী এবং তাদের অভিভাবকগন।
জানা গেছে, বৃহস্পতিবার বেলা ২টার দিকে এক রোগীর ছাড়পত্রে স্বাক্ষর নিতে হাসপাতালের কার্ডিওলোজি বিভাগের ৩৬নং ওয়ার্ডের চতুর্থ শ্রেণীর কর্মচারী শহিদুল ইসলাম সহকারী রেজিস্ট্রার ডা. হাবিবের কাছে যান। এসময় ডা. হাবিব ব্যস্ত থাকায় তিনি ইন্টার্ন চিকিৎসকের কাছে যেতে বলেন। শহিদুল ওই ওয়ার্ডের ইন্টার্ন চিকিসৎকের কাছে গিয়ে ছাড়পত্র চান। এসময় কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসকও তার ব্যস্ততার কথা জানালে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে কার্ডিওলোজি বিভাগের ক্ষুদ্ধ ইন্টার্ন চিকৎসকেরা ধর্মঘটের ডাক দেন। পরে অন্য ওয়ার্ডের ইন্টার্ন চিকিৎসকরাও এ কর্মসূচিতে যোগ দেন। ।

এদিকে তুচ্ছ ঘটনার জের ধরে ডাকা এই ধর্মঘট চরম দুর্ভোগে ফেলেছে রোগীদের। এমনিতেই রংপুর বিভাগের একমাত্র চিকিৎসাকেন্দ্র এই হাসপাতালে সবসময় রোগীতে ভরা থাকে। তারওপর একদিকে করোনা অন্যদিকে শীতজনিত রোগের প্রাদুর্ভাব বেশি হওয়ায় হাসপাতালটিতে ঠাঁই নেই অবস্থা। এমন পরিস্থিতিতে এসময় ধর্মঘট ডাকা ঠিক হয়নি বলে মনে করছেন রোগী এবং স্বজনেরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন