শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২০২১ সালে বলিউডের আকর্ষণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

কোভিড-১৯ মহামারী মানুষের জীবনের প্রতিটি পর্যায়কে প্রভাবিত করেছে স্পষ্টত। সব শিল্পের মত বিনোদন শিল্পও মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে চলচ্চিত্র জগতের পরিবেশনা পর্দা থেকে ভার্চুয়াল পর্দায় নেমে এসেছে। মাল্টিপ্লেক্স আর বড় পর্দাগুলো একেবারে বন্ধ ছিল ব্যাপক সংক্রমণ রোধের জন্য। যে সীমিত ফিল্ম মুক্তি পেয়েছে তা দর্শক দেখেছে স্ট্রিমিংয়ের কল্যাণে। কিন্তু দুধের স্বাদ কি আর ঘোলে মেটে? আপাত কার্যকর টিকা, সামাজিক বিধি মান্য করা এবং করোনাভাইরাসকে মেনে নিয়ে নিউ নরমাল বিশ্বে এখন থিয়েটারগুলো একে একে খুলতে শুরু করেছে। আর কয়েকদিন পরই ২০২১ আর এই বছর চলচ্চিত্র প্রদর্শনে অচলাবস্থা আরও নিরসন হবে আর সেই প্রত্যাশাকে সামনে রেখে বলিউড মুক্তির মিছিলে রেখেছে চলচ্চিত্রগুলো এর মধ্যে এই ডজন খানেক ফিল্মের জন্য দর্শকরা করোনাভাইরাস প্রাদুর্ভাবের আগে থেকেই অপেক্ষায় ছিল।
১. সূর্যবংশী
রোহিত শেট্টির এই কপ অ্যাকশন ড্রামাটি এই বছর ২৪ মার্চ মুক্তি পাবার কথা ছিল। ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজের ফিল্মটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, সাকান্দার খের, জাভেদ জাফরি এবং গুলশান গ্রোভার। এইফিল্মের কেন্দ্রীয় চরিত্রের পরিচিতি দয়া হয়েছে ২০১৮’র ‘সিম্বা’তে ফিল্মটি ১৩৫ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে।
২. সত্যমেব জয়তে ২
২গ১৮’র ‘সত্যমেব জয়তে’র সিকুয়েল। মিলাপ জাবেরির এই ফিল্মটি ২১ মে মুক্তি পাবে। বীরেন্দ্র রাঠোড়ের ভূমিকায় ফিরছেন জন এব্রাহাম। আরেকটি গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন দিব্য কুমার খোসলা। ফিল্মটির শুটিং চলছে লখনৌতে।
৩. রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই
প্রভু দেবা পরিচালিত সালমান খান অভিনীত এই ফিল্মটি চলতি বছর ঈদে মুক্তির কথা ছিল। এখন মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২১-এর ঈদে। ফিল্মটিতে আরও অভিনয় করেছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ এবং রণদীপ হুদা।
৪. থালাইবি
কঙ্গনা রানৌত অভিনীত অভিনেত্রী-রাজনীতিক জয়ললিতার জীবনী চলচ্চিত্রটি পরিচালনা করেছেন এ. এল. বিজয়। অরবিন্দ স্বামী এবং প্রকাশ রাজের সহাভিনয়ে ফিল্মটি একই সঙ্গে হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে। ১২ ডিসেম্বর শুটিং শেষ হয়েছে।
৫. আটরাঙ্গি রে
নতুন বছরের শুরুতেই রোমান্টিক কমেডি ধারার ফিল্মটি মুক্তি পাবে। ফিল্মটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার, ধানুশ ও সারা আলী খান। আগামী ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। দুই সময়ভিত্তিক নন-লিনিয়ার কাহিনীর চলচ্চিত্ররূপ। এর সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন