শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন ফল, দুর্নীতিবাজ আমলারা শেখ হাসিনাকে গাছসহ দিয়ে দিয়েছেন - আবদুল কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৭:৫৩ পিএম

সুরহাট পৌরসভার মেয়র, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই আবদুল কাদের মির্জা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন ফল, কিন্তু দুর্নীতিবাজ আমলারা শেখ হাসিনাকে গাছসহ দিয়ে দিয়েছেন। এটা বললে আমার দোষ।

আবদুল কাদের মির্জা আজ বসুরহাট পৌরসভার বটতলা, কলেজ গেইট, ফজলুল হক সরকারি বিদ্যালয় মাঠ ও হাসপাতাল গেইটে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন।

তিনি বলেন, ফেনী ও নোয়াখালীর সন্ত্রাসীরা আমার বিরুদ্ধে অস্ত্র পাঠায়, কিন্তু আমি ভয় পাইনা। বিএনপি -জামাতের লোকেরা আমার পোস্টার ছিঁড়ে না। মাইজদী-ফেনী থেকে পাঠানো সন্ত্রাসীরা এসব আকাম করছে। আল্লাহ যতদিন বেঁচে রাখবেন, ততদিন সাহস করে সত্য কথা বলব। নোয়াখালীতে টেন্ডারবাজি করে এক এমপি হাজার হাজার কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। আমি এসবের প্রতিবাদ করলে, আমি নাকি খারাপ।

আবদুল কাদের মির্জা বলেন, আমাদের জাতীয় নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ খুবই অসুস্থ। আপনারা সবাই তাঁর জন্য দোয়া করবেন। ওবায়দুল কাদের সাহেব স্পিন্টারের আঘাতে ক্ষত বিক্ষত। উনাকে ওপেনহার্ট সার্জারী করা হয়েছে, তিনিও অসুস্থ। নাছের সাহেব ক্যান্সারে আক্রান্ত। এই তিন নেতা মরে গেলে, বৃহত্তর নোয়াখালীতে এত বড় মাপের নেতা পাওয়া যাবে না। আমি এসব কথা বলতে গেলে তারা বলে আমি নাকি খারাপ। আমাকে ধমক দেখিয়ে লাভ নেই, আমি বিরাশি সাল থেকে রাজনীতির জন্য জেল খেটে খেটে তিতা হয়ে গেছি। আমাকে জেলের ভয় দেখিয়ে লাভ নেই। আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে, আপনারা আমার বড় সম্পদ, আপনারা ঐক্যবদ্ধ থাকলে কেউ কিছু করতে পারবে না।

তিনি আরও বলেন, আমার বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক, আমি মালেক উকিলের ভাষায় বলব, বসুরহাট পৌরসভা বঙ্গবন্ধু চত্বরে দাঁড়িয়ে আমি বঙ্গবন্ধুর কথা বলব, শেখ হাসিনার উন্নয়নের কথা বলব, ওবায়দুল কাদেরের উন্নয়নের কথা বলব।

পথসভাগুলোতে আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সিনিয়র সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আ’লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজম পাশা চৌধুরী রুমেলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন