শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের কালাদরাপে ডাকাতিকালে দু’জনকে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৭:২৪ পিএম

সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের একটি বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ওই বাড়ী থেকে নগদ টাকা, স্বর্ণ, মোবাইল ফোন ও ব্যাংকের চেক লুট করে নিয়ে যায়। এসময় বাঁধা দিতে গেলে দুই জনকে কুপিয়ে জখম করেছে ডাকাতরা।

রোববার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এরআগে শনিবার দিবাগত রাত ২টার দিকে ৯নং ওয়ার্ড রামহরিতালুক গ্রামের মোস্তফা মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন মো. মোস্তফা (৭০) ও তার ছেলে আব্দুল মন্নান (৩৮)। তাদের দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ২০-২৫ জনের মুখোশধারী ডাকাতদল পোল্ট্রি ব্যবসায়ী মোস্তফার ঘরের প্রধান দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। ঘরে থাকা লোকজন ডাকাতের উপস্থিতি টের পেয়ে জেগে উঠলে তারা একে একে সবাইকে বেঁধে পেলে। এসময় ডাকাতদের সাথে ধস্তাধস্তি করার চেষ্টা করলে তারা মোস্তফার পায়ে ও মন্নানের হাতে কুপিয়ে জখম করে। পরে ঘরে আসবাপত্র ব্যাপক ভাঙচুর, ঘরে থাকা নগদ দেড় লাখ টাকা, দুই ভরি স্বর্ণ, চারটি মোবাইল ও ব্যাংকের চৌদ্দটি চেক নিয়ে যায়।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে সকালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের লিখিত অভিযোগ দিতে বলেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন