বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুর ইউএনওর ছবি ও পদবী ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি!

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ২:৫৬ পিএম

ময়মনসিংহের ফুলপুর ইউএনও শীতেষ চন্দ্র সরকার এর ছবি ও ফুলপুর উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও)এর পদবী ব্যবহার করে একটি ভুয়া ফেইসবুক আইডির সন্ধান পাওয়া গেছে। বিষয়টি ইউএনও শীতেষ চন্দ্র সরকার নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে এই আইডি তার নয় বলে জানিয়েছেন এবং এই ভুয়া আইডি থেকে কোন আপত্তিকর কিছু পোস্ট করলে তিনি দায়ী না বলেও উল্লেখ করেন।

এ বিষয়ে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের জন্য তিনি আজ বুধবার ফুলপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। তবে আজ সকাল থেকে এই আইডি ব্লক দেখাচ্ছে।
সাধারণ ডায়েরির আবেদনে ফুলপুর উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার উল্লেখ করেন তার ফেসবুকের ছবি, প্রোফাইল পিকচার ব্যবহার করে Raton Sarkar নামে জনৈক ব্যক্তি একটি ফেসবুক আইডি চালাচ্ছেন যার লিংক--https://www.facebook.com/sitesh.sarkar.75033। ওই আইডিতে তার ব্যক্তিগত ও অফিসিয়াল ছবিতে পরিপূর্ণ। একজনের ছবি ও প্রোফাইল পিকচার ব্যবহার করে অন্যের নামে ফেসবুক আইডি চালানো ডিজিটাল নিরাপত্তা আইন পরিপন্থী।
ফুলপুর উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে স্মারক নং- ০৫.৪৫.৬১৮১.০০০.০৫.০১২.১৭.১২১০ তারিখ- ১৩/০১/২০২১ মূলে সাধারণ ডায়েরির আবেদনটি ফুলপুর থানায় পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন