শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌদ্দগ্রামে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছে কিশোরীর পিতা। এ ঘটনায় ধর্ষক আলা উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

মামলার অভিযোগে বলা হয়, গত বছরের ১৮ জুলাই সকাল ১১ টার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামে ধর্ষক আলা উদ্দিনের বসত ঘরের নিচতলায় কসমেটিক্সের দোকানে কাজল কিনতে যায় ওই কিশোরী ও তার ছোট বোন। পরে চতুর আলাউদ্দিন কিশোরীর ছোট বোনকে একটি চুলের বেন্ড হাতে দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে দোকানের দরজা বন্ধ করে দেয়। পরে ওই কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণ শেষে এ কথা কাউকে জানালে হত্যা করা হবে বলে ভয়ভীতি প্রদর্শন করে। পরে নির্যাতিতা ওই কিশোরীর শরীরের গঠন পরিবর্তন হতে দেখে পেটে টিউমার হয়েছে ভেবে পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা চালিয়ে আসছিলো কিশোরীরর পরিবার।
অবস্থার পরিবর্তন না দেখে গত ১১ জানুয়ারি চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক গত ২৪ সপ্তাহ আগে গর্ভবতী হয়েছেন বলে জানায় কিশোরীর পরিবারকে। এরপর ওই কিশোরী ঘটনা খুলে বললে কিশোরীর পিতা বাদী হয়ে গত মঙ্গলবার রাতে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। এবিষয়ে থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, অভিযোগ পেয়ে ধর্ষক আলা উদ্দিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন