ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাভার পৌরসভা নির্বাচনে প্রচারণায় যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৬:২৮ পিএম

দ্বিতীয় ধাপে দেশের ৬১টি পৌরসভায় আগামী ১৬ জানুয়ারি ভোট গ্রহণ করা হবে। ভোট সামনে রেখে বিভিন্ন পৌরসভায় রাতদিন বিরামহীন প্রচার-প্রচারণা চালাচ্ছেন যুবলীগের নেতাকর্মীরা।

এর অংশ হিসেবে ঢাকা জেলার সাভার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাজি মো. আব্দুল গনির নৌকা মার্কার শেষ মুহূর্তের প্রচার ও গণসংযোগ চালাচ্ছেন নেতাকর্মীরা৷

যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বৃহস্পতিবারও সাভার পৌরসভার নির্বাচনী নৌকার প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ এর নির্বাচনী টিম ও ঢাকা জেলা যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।

নৌকার পক্ষে নির্বাচনী লিফলেট বিতরণ ও গণসংযোগ সংগঠনের উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন দরানী ও সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান।

আরও উপস্থিত ছিলেন সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সবুজ, শেখ ফরিদ আল রাজী, সাংগঠনিক সম্পাদক মো. শাহীন খান, প্রচার সম্পাদক রায়হান রনি, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলী, যুবলীগ নেতা ফাত্তাহ কাত্তাহ ও যুবলীগ নেতা মো. আবির খান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ম আহবায়ক মঈনুল ইসলাম ভূঁইয়া। সাভার পৌর যুবলীগ নেতা শেখ ছাইদ, ইব্রাহিম খলিল, নাজমুল আহমেদ লিংকন, ভাসান শেখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন