বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক সোহেল পুনরায় নির্বাচিত

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৬:৩৭ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছে মো: জাহাঙ্গীর আলম (সমকাল) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মো: সোহেল রানা খান (ইনকিলাব)।

শনিবার (১৬ জানুয়া‌রি) দুপুরে সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি, ও সহ সভাপতি পদে ভোট হয়। নির্বাচনে সভাপতি মো: জাহাঙ্গীর আলম (সমকাল) ও সহ সভাপতি ‌মো: সাজাহান সরকার (যুগান্তর) নির্বাচিত হ‌য়েছে।

এ ছাড়া সাধারণ সম্পাদক মো: সোহেল রানা খান (ইনকিলাব), যুগ্ম সম্পাদক মো: হাসান ফয়জী (বাংলা টিভি ও দেশ রুপান্তর), মো: মইনুল ইসলাম (আমাদের সময়), প্রচার সম্পাদক আল মামুন (স্বাধীন বাংলা), দপ্তর সম্পাদক মো: ওয়া‌সিম আকরাম রাজা (‌ভো‌রের পাতা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: লুৎফর রহমান (‌সংবাদ) বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছে।

শনিবার দুপুর ১২টা থেকে ২ টা পর্যন্ত বিরামহীন ভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ২৩ জন ভোটারের মধ্যে ২২ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।
পরে সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও মানিকগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব ফলাফল প্রকাশ করেন। এসময় সহকারী নির্বাচন কমিশনার আশরাফুল আলম লিটন ও মো. আব্দুল মোমিন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন