ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবার বলার প্রতিবাদে কোম্পানীগঞ্জে প্রতিবাদ সমাবেশ

কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৮:০২ পিএম

৭১ এর মুক্তিযোদ্ধাকালীন সময়ে কোম্পানীগঞ্জ থানার মুজিব বাহিনীর প্রধান ও বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে একরাম চৌধুরী কর্তৃক রাজাকার পরিবার বলার প্রতিবাদে শুক্রবার সন্ধ্যা ৭টায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার রূপালী চত্বরে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা বলেন, একরাম চৌধুরীকে প্রমাণ করতে হবে যে, আমরা রাজাকার পরিবারের সন্তান। প্রমাণ করতে না পারলে জনগণের আদালতের তার বিচার হবে। যে নেতা বাংলাদেশ ছাত্রলীগের দুইবার সভাপতি ছিলেন, দুইবার আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, যে নেতা দলের জন্য জীবন যৌবন বিলিয়ে দিয়েছেন। ঢাকার ছোট্ট একটা ম্যাচে থেকে রাজনীতি করেছেন, যে নেতার নিজের বাড়িতে একটি ঘর নেই, সে নেতার বিরুদ্ধে নোয়াখালীর আ’লীগ কার্যালয়ের সামনে শ্লোগান দেয় ওবায়দুল কাদেরের গালে গালে জুতা মারো তালে তালে। এ কুলাঙ্গার একরাম চৌধুরী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কথা বলে, ওবায়দুল কাদেরকে বলে রাজাকার পরিবারের সন্তান। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার বাবা কি রাজাকার ছিলেন? আমার পিতা কলকাতা ইসলামী মাদ্রাসায় পড়ালেখা করাকালিন সময়ে বঙ্গবন্ধুর পাশের রুমে ছিলেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বলতে চাই একরাম চৌধুরীকে সামলান। না সামলালে আপনার সব অর্জন ধ্বংস করে দিবে। আমি আজ এ সমাবেশ থেকে আমার নেতা ওবায়দুল কাদেরকে বলতে চাই আপনারা এ মুহূর্তে একরাম চৌধুরীকে বহিষ্কার করুন। একরাম চৌধুরীকে বহিষ্কারের দাবীতে এবং নোয়াখালী জেলা আ’লীগের কমিটি ভেঙে দেওয়ার দাবীতে আমি এখন থেকে বসুরহাটে বঙ্গবন্ধু চত্বরে অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট পালন শুরু করলাম।

কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে এবং পৌর আ’লীগের সম্পাদক, আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আ’লীগের সভাপতি জামাল উদ্দিন, যুক্তরাষ্ট্র আ’লীগ নেতা আইয়ুব আলী, ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভীর, উপজেলা যুবলীগের সভাপতি প্রভাষক গোলাম ছারওয়ার, সম্পাদক লুৎফুর রহমান মিন্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ২৩ জানুয়ারি, ২০২১, ৩:২৭ এএম says : 0
আসল কথা বললে গা জলে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন