শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহের দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম ষ্ট্রোক করে প্রথমে যশোর, পরে ঢাকায় রেফার্ড

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৮:১৫ পিএম

ঝিনাইদহ জেলার একমাত্র দৈনিক নবচিত্র পত্রিকার প্রকাশক, প্রধান সম্পাদক ও কালীগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য আলহাজ্ব শহিদুল ইসলাম ব্রেন ষ্ট্রোকে আক্রান্ত হয়েছেন। বৃস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে তিনি নবচিত্র পত্রিকা অফিসে বসে থাকা অবস্থায় আক্রান্ত হন। এ সময় তাকে দ্রুত যশোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

যশোর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি ষ্ট্রোকে আক্রান্ত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নিউরোলজি হাসপাতালে রেফার্ড করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। দুপুর আড়াইটার দিকে তাকে ঢাকার উদ্দেশ্য নেবার পথে কালীগঞ্জ শহরস্থ তার পত্রিকা অফিসে আনা হয়। এ সময় তাকে দেখতে পরিবারের স্বজন, হাজী কল্যান সমিতির সদস্য ও সহকর্মী সাংবাদিক সদস্যগন জড়ো হন। এরপর বিকাল ৪ টার দিকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

এদিকে সাংবাদিক শহিদুল ইসলামের রোগ মুক্তি ও আশু সুস্থতা কামনা করেছেন ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সমকালের জামির হোসেন, সহ-সভাপতি জয়যাত্রা টেলিভিশনের হাবিব ওসমান ও মানবজমিনের ওসমান গনি জুয়েল, সাধারন সম্পাদক সংবাদ ও খুলনাঞ্চালের বিশেষ প্রতিনিধি সাবজাল হোসেন, যুগ্ন সম্পাদক আমাদের সময়ের মানিক ঘোষ ও দৈনিক যুগান্তরের শাহরিয়ার আলম সোহাগ, সাংগাঠনিক সম্পাদক যায়য়ায়দিনের তারেক মাহমুদ, সহ-সাংগাঠনিক সম্পাদক আহসান কবির, অর্থ সম্পাদক সমাচারের আরিফ মোল্ল্যা, অফিস সম্পাদক ভোরের কাগজের বেলাল হোসেন বিজয়, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক ৭১ টিভির মিশন আলী ও প্রচার সম্পাদক গ্রামের কাগজের জাহাঙ্গীর হোসেন।
নির্বাহী সদস্য নবচিত্রের উপদেষ্টা সম্পাদক মোস্তফা আব্দুল জলিল, প্রেসক্লাবের সাবেক সভাপতি গ্রামের কাগজের টিপু সুলতান, গাজী টিভির ওলিয়ার রহমান, সান নিউজের এমদাদুল ইসলাম ইন্তা, ক্রাইম ওয়াল্ডের এম এ রউফ, ভোরের পাতার সাইদুর রহমান ও আমাদের নতুন সময়ের ফিরোজ আহম্মেদ।

সাধারন সদস্য নতুন কথার রেজাউল ইসলাম, সময়ের বাংলাদেশের ষ্টাফ রিপোটার রেজা কাশেম আরজু, খবর তরঙ্গের রুহুল আমিন সৌরভ, নবচেতুনার রাজু আহম্মেদ শাহিন, চ্যানেল এস টিভির নজরুল ইসলাম, প্রতিদিনের কথার মামুনুর রশিদ, নবচিত্রের ফটো সাংবাদিক শাহিনুর রহমান পিন্টু, সরেজমিনের গোলাম রসুল, সত্যপাঠের আব্বাস উদ্দিন, শিকলের জুয়েল রানা, ইভিনিং নিউজের দিপ্ত দত্ত ইনকিলাবের আশিকুর রহমান সোহাগ, অবজারভারের মতিউর রহমান, অন্যদৃষ্টির হাসানুজ্জামান হাসু, তৃতীয় মাত্রার নাজমুল হাসান নাজিম, সকালের সময়ের ফরহাদ হোসেন, আগামীর সময়ের রিয়াজ মোল্ল্য, খোলা কাগজের কামরুজ্জামান তোতা, খবরপত্রের হুমায়ুন কবির, সমাচার দর্পনের সুজন হোসেন ও মুহুর্ত্ব টিভির এহতেশাম রফিক।

প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা পরিষদের উপদেষ্টা সদস্য উচ্চকন্ঠের সাবেক সম্পাদক আনোয়ারুল ইসলাম রবি, সাবেক কল্যানের আবুসামা, অবজারভারের আজিবর রহমান, বৈশাখী টিভি ইত্তেফাকের রফিকুল ইসলাম মন্টু ও মানবকন্ঠের শাহাজান আলী বিপাশ প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন