সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো বিয়ে করেছেন শখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৩:০০ পিএম

মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। শোনা যাচ্ছে, গোপনে আবারো বিয়ে করেছেন শখ। সম্প্রতি স্বামীর সঙ্গে শখের একাধিক ছবি ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। শখ এবং তার স্বামীর ছবি নিয়ে দিন দিন গুঞ্জন গাঢ় হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০২০ সালের ১২ মে অনেকটা গোপনেই বিয়ে করেছেন এই অভিনেত্রী। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে শখের শ্বশুরবাড়ি। রাজধানীর উত্তরায় থাকছেন তারা।

এ বিষয়ে জানতে শখের ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার আইডি খুঁজে পাওয়া যাচ্ছে না। এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা জানতে অপেক্ষায় শখ ভক্তরা। তারা মনে করছেন, শিগগিরই সব প্রকাশ করে আবারো কাজে ফিরবেন জনপ্রিয় এ অভিনেত্রী।

২০১১ সালে বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে শখের সাথে প্রেম হয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে। এরপরে চার বছর প্রেমের পরে ২০১৫ সালের ৭ জানুয়ারি গোপনে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যেই ভেঙ্গে যায় সেই সংসার। এরপরে মিডিয়া থেকে অনেকটা উধাও হয়ে যান এই অভিনেত্রী। দীর্ঘ সময় আড়ালে থাকার পর বছর দুয়েক আগে প্রকাশ্যে এসেছেন তিনি। অভিনেতা তাসকিন রহমানের সঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন বলেও খবর পাওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
বাসার ৩০ জানুয়ারি, ২০২১, ১২:১০ এএম says : 0
এইটা গত বছরের খবর, এখন নতুন করে প্রচার করে কি বুঝাইতে চাইতেছেন? খবর কি আপনারা দেখেননা নাকি?
Total Reply(0)
jaman ৩০ জানুয়ারি, ২০২১, ১১:৫৮ এএম says : 0
নতুন আপডেট দেন
Total Reply(0)
Khandaker ৩০ জানুয়ারি, ২০২১, ১২:৩৫ পিএম says : 0
Nice
Total Reply(0)
FOYJUL ISLAM ৩০ জানুয়ারি, ২০২১, ২:২৬ পিএম says : 0
এদের জন্যতো বিয়ে নিত্য দিনের খেলা। আর এদের বিয়ার নিউজ দেওয়া আপনাদের নিত্য দিনের কাজ। নিউজ মানে কি ঐটা আপনাদের সাংবাদিক রা জানে না
Total Reply(0)
আনোয়ার হোছাইন ৩০ জানুয়ারি, ২০২১, ৪:২০ পিএম says : 0
বিয়ে তো তাদের জন্য ডাল-ভাত। দুপুরে সাদা ভাত তো রাতে বিরিয়ানি। সেটা নিয়ে নিউজ করার কী আছে?
Total Reply(0)
Merit is there fashion actually they have money but they are Not happy .happy is not come threw life never ever.its ceracter.problem
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন