রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দর্শকদের জন্য স্টার সিনেপ্লেক্সের আকর্ষণীয় অফার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৩ পিএম

বছরের শুরুতেই সিনেমাপ্রেমী দর্শকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। সম্প্রতি সিনেমাপ্রেমী দর্শকদের আকর্ষণীয় অফার নিয়ে স্টার সিনেপ্লেক্স ব্র্যাক ব্যাংকের সঙ্গে বিশেষ চুক্তি স্বাক্ষর করেছে। এ বিশেষ চুক্তির আওতায় ব্র্যাক ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ডধারীরা স্টার সিনেপ্লেক্সের টিকিট ক্রয়ে ৫০% ক্যাশব্যাক পাবেন। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় এ অফার প্রযোজ্য। ফেব্রুয়ারি মাসজুড়ে অফারটি চলবে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।
 
স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান এবং ব্র্যাক ব্যাংকের পক্ষে হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহিউল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।
 
কর্তৃপক্ষ জানায়, স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ-সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শকরা যেন নিজেদের কাঙ্ক্ষিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন, সেজন্যই এমন অফার। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরু থেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স। তাই দর্শকদের জন্য এ ধরনের অফার দিতে পেরে তারা আনন্দিত। আগামীতেও এরকম আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে তাদের।
 
স্টার সিনেপ্লেক্সের পাশাপাশি কক্সবাজারের হোটেল সায়মনেও বিশেষ অফার থাকছে ব্র্যাক ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ডধারীদের জন্য। সব রুম এবং ব্যাংকোয়েট হলের নির্ধারিত মূল্যের ওপর থাকছে ৪০% ছাড়। আর ক্যাসাব্লাঙ্কা রেস্টুরেন্টে খাবারের ওপর থাকছে ১০% ছাড়।
 
পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত অফারটি চলবে বলে জানায় কর্তৃপক্ষ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন