বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রোহিত শর্মাকে নিয়ে বিতর্কিত মন্তব্য কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৩ এএম

বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। ‘লাগামহীন’ কথা বলা যেন তার স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে। এবারও তার অন্যথা হল না। কৃষকদের পাশে দাঁড়িয়ে গোটা দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছিলেন রোহিত শর্মা। আর সেই প্রেক্ষিতেই কিনা ভারতীয় ক্রিকেটারের উপর ঝাঁজিয়ে উঠলেন কঙ্গনা রানাউত।

কৃষক বিক্ষোভ নিয়ে রিহানা টুইট ইস্যুতে ব্যক্তিগত মতামত প্রকাশ করে রোহিতের মন্তব্য, “ভারত ঐক্যবদ্ধ থাকলে আমরা সবসময় শক্তিশালী থাকব। অন্তত সমস্যার সমাধানে কোনও অসুবিধা হবে না। দেশকে ভাল রাখতে আমাদের কৃষকবন্ধুরা একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। আমি আশা করি সমাধান খুঁজতে প্রত্যেকেই তাদের হয়ে একযোগে লড়বেন, #IndiaTogether”

অন্নদাতাদের হয়ে রোহিতের এই টুইট নজর এড়ায়নি কঙ্গনার। অতঃপর বলিউডের স্বঘোষিত ‘ঝাঁসি কি রানি’ও বিন্দুমাত্র দমবার পাত্রী নন। পাল্টা টুইট করে আক্রমণ করলেন ক্রিকেটারকে। কড়া ভাষায় বললেন, “এই ক্রিকেটারগুলো সব এরকম ‘ধোবি কা কুত্তা’র মতো কেন? না ঘরের কাজে লাগে, না বাইরের! কৃষকরা কেন এই কৃষি আইনের বিরোধিতা করতে যাবে, যেটায় কিনা ওদের লাভই হবে। যারা এই বিশৃঙ্খলার সৃষ্টি করেছে, তারা আসলে সব সন্ত্রাসবাদী। ওটাই বলুন না, এটা বলতে ভয় লাগে নাকি?” টুইটার কর্তৃপক্ষের তরফে যদিও এই টুইট সরিয়ে দেওয়া হয়েছে বর্তমানে।

প্রসঙ্গত, কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করে গেরুয়া শিবিরের বিড়ম্বনা বাড়িয়েছেন পপস্টার রিহানা আর পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ। সেই প্রেক্ষিতেই সমালোচনা করে সোচ্চার হয়েছিলেন করণ জোহর, অক্ষয় কুমার, অজয় দেবগন, একতা কাপুর থেকে শচিন তেন্ডুলকর অবধি। প্রত্যেকের মুখেই একসুর- “ভারত-বিরোধী মিথ্যা কোনও প্রোপাগান্ডার ফাঁদে পা দেওয়া উচিত নয়। একত্রিত হয়ে এই বিদেশি অপপ্রচার রুখতে হবে।” তবে ক্রিকেটার রোহিত শর্মা কিন্তু সেই দলে না ভিড়ে, এই ইস্যুতে দেশের অন্নদাতাদের পাশে দাঁড়িয়ে ঐক্যবদ্ধ থাকার বার্তা দিয়েছিলেন। যা মনে ধরেনি কঙ্গনার। আর সেই প্রেক্ষিতেই ভারতীয় ক্রিকেটারকে এমন কুরুচিকর ভাষায় তোপ দাগেন অভিনেত্রী। - ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন