বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিতর্কিত পরিস্থিতিতে নুসরাতকে সমর্থন তসলিমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১০:০৭ এএম

মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। এই সুখবর নিয়ে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যেই যা বিতর্কের আকার ধারণ করেছে। বিতর্ক আরও উসকে দিয়েছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ”এই বাচ্চা সম্পর্কে আমার বিন্দুমাত্র ধারণা নেই।” এরপরেই নেটপাড়ায় শুরু হয়ে যায় কটাক্ষ। এমন বিতর্কের মাঝেই নুসরাতের পাশে দাঁড়িয়েছেন লেখিকা তসলিমা নাসরিন। একটি ফেসবুক পোস্টের মাধ্যমে অভিনেত্রীকে সমর্থন করেছেন লেখিকা। নিখিল এবং নুসরাতের ভিন্ন ধর্মের বিয়ে নিয়েও যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন তিনি। একথাও অকপটে জানিয়েছেন তসলিমা।

তসলিমা নাসরিন ফেসবুক পোস্টে লেখেন, ”সেদিন ব্রাত্যর একটি ছবিতে নুসরাতকে দেখলাম। ওটিই নুসরাতের প্রথম কোনও ছবি আমার দেখা। মেয়েটি অনেকটা অ্যানজেলিনা জোলির মতো দেখতে, অভিনয়ও করে বেশ চমৎকার। নিশ্চয়ই মেয়েটি স্বনির্ভর। আসলে স্বনির্ভর এবং সচেতন হলে, আত্মবিশ্বাস এবং আত্মসম্মান যথেষ্ট থাকলে নিজের সন্তানের অভিভাবক নিজেই হওয়া যায়। নিজের সন্তানকে নিজের পরিচয়েই বড় করা যায়। পুরুষের মুখাপেক্ষী হতে হয় না।”

নুসরাত-নিখিলের বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন এবং যশের সঙ্গে নুসরাতের নতুন সম্পর্কের গুঞ্জনের পরিপ্রেক্ষিতে তাসলিমা আরও বলেছেন, “আসলে নিখিল এবং যশের মধ্যে কী এমন আর পার্থক্য! পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই। এক জনকে ত্যাগ করে আরেক জনকে বিয়ে করলে খুব যে সুখময় হয়ে ওঠে জীবন তা তো নয়। দ্বিতীয় বিষময় জীবন থেকে বাঁচতে তাহলে কি আবার আরেকটি বিয়ে করতে হবে? তাহলে এ রেসের শেষ হবে না, কাংক্ষিত পুরুষের দেখাও মিলবে না। স্বাধীনচেতা নারীর কাংক্ষিত পুরুষ কল্পনায় থাকে, বাস্তবে নয়।”

উল্লেখ্য, একে অপরের প্রেমে মশগুল হয়ে ২০১৯ সালে তুরস্কে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈন। কিন্তু এই বিলাসবহুল বিয়ের পর খুব বেশিদিন সুখী দাম্পত্য জীবন কাটাননি এই হাই প্রোফাইল কাপল্। ২০১৯ সালের লকডাউনের শুরু থেকেই সময় থেকে নুসরাত নিখিলের বাড়ি ছেড়ে তার বালিগঞ্জের ফ্ল্যাটে থাকতে শুরু করেন। এরপর থেকেই তাদের দু’জনের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। কানাঘুষো শোনা যায় স্বামী নিখিলের সঙ্গে বিবাদের জেরে নুসরাত আত্মহননের চেষ্টাও করেছিলেন। বর্তমানে টলিউডের আনাচে কানাচে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে নুসরাতের নতুন সম্পর্কের গুঞ্জনে সরগরম। এর মাঝেই এসেছে নুসরাতের অন্তঃসত্ত্বা হবার খবর। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Sydul Akhond ৭ জুন, ২০২১, ৩:৫০ পিএম says : 0
রতনে রতন চিনে, এই বিতর্কিত মহিলার লেখালেখি ভালো করে পর্যবেক্ষণ করলে দেখবেন তিনি সমাজের অসঙ্গতি অপরাধ অবক্ষয়ের পক্ষে সায় দেয়, উল্টো তাদেরকে শোধরাবার কথা না বলে, পাপ এবং ব্যভিচারী উৎসাহিত করে। আমি মনে করি সমাজের উপকারের জন্য এই মহিলার সব ধরনের লেখালেখি আমাদের বর্জন করা উচিত।
Total Reply(0)
Md Rashidul Islam ৭ জুন, ২০২১, ৩:৫১ পিএম says : 0
ছোট বোনের পাশে বড়বোন দাঁড়িয়েছে এটা দোষের কিছু না।
Total Reply(0)
Shahariar Alam ৭ জুন, ২০২১, ৩:৫২ পিএম says : 0
যে মহিলা নিজেই একটা বির্তকের ভান্ডার সে আবার বির্তকের বিরুদ্ধে কথা বলবে কি করে
Total Reply(0)
Md Dulal ৭ জুন, ২০২১, ৩:৫৩ পিএম says : 0
.............র সমর্থন কেউ আশা করে না!
Total Reply(0)
Md Nadim ৭ জুন, ২০২১, ৩:৫৪ পিএম says : 0
এক .......... আরেক ..........কে সমর্থন করবে এটাই তো স্বাভাবিক।
Total Reply(0)
afsar ৭ জুন, ২০২১, ৫:৫৫ পিএম says : 0
Nursat is too pretty, gorgeous and beautiful ... :) I don't have any negative impression about her .................
Total Reply(0)
M A Gofur ৭ জুন, ২০২১, ১১:২৮ পিএম says : 0
তছিলমা কি তার নিজের পিতাকেও ঘৃণা করে ?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন