রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘নেত্রী-দ্য লিডার’-এ ভারতের তিন জনপ্রিয় অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৫ পিএম

বাংলাদেশ ও তুর্কির যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’। ছবিটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করবেন অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল। সঙ্গে থাকবেন বর্ষাও। আর ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ভারতের তিন জনপ্রিয় অভিনেতা।

ভারতের তিন অভিনেতার একজন হলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ‘কিক-২’, ‘ভেদালাম’, ‘ডিক্টেটর’, ‘সরদার গাব্বার সিং’, ‘সুপ্রিম’, ‘কাঞ্চনা-৩’ খ্যাত কবীর দোহান সিং। আরেকজন ভারতের বর্তমান সংসদ সদস্য ও ‘লাকি : দ্য রেসার’ খ্যাত অভিনেতা রবি কিষান; আর তৃতীয়জন হচ্ছেন ‘গজনী’ খ্যাত প্রদীপ রাওয়াত। এবার এই তিন অভিনেতাকে দেখা যাবে ‘নেত্রী: দ্য লিডার’ ছবিতে। এরই মধ্যে তিনজনের সঙ্গেই চুক্তি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন অনন্ত জলিল।

অনন্ত জলিল বলেন, ‘আমি আগেই বলেছি– যে ছবিই নির্মাণ করি না কেন, সব সময় চমক থাকবে। সেটারই ধারাবাহিকতা এটি। ভারতীয় এ তিন অভিনেতার বিষয়টি চূড়ান্ত করেছি। শিগগির ছবিটির শুটিং শুরু করব আমরা।’

এই বিষয়ে ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কবীর দোহান সিং বলেন, এটি আমার চল্লিশতম সিনেমা হতে যাচ্ছে। ছবিটির ৯৫ ভাগ শুটিং হবে তুর্কিতে এবং বাকী ৫ ভাগের শুটিং হবে ঢাকাতে। আমি ছবিতে খল-নায়ক চরিত্রে অভিনয় করছি, যে কিনা একজন সন্ত্রাসী হয়ে বিভিন্ন কলকাঠি নাড়ে।

আগামীকাল (৭ ফেব্রুয়ারি) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ ছবির বিষয়ে একটি চুক্তি অনুষ্ঠিত হবে। সেখানে গণমাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানিয়েছেন অনন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন