শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবন ১৪৩১, ১৯ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

সরকার দেশের নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে- চরমোনাই পীর সাহেব

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩১ পিএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার ৭৭ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সোমবার রাতে বরিশাল নগরীর এম.সি অডিটোরিয়ামে জেলা ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা শেষে দলের আমীর ও চরমোনাইর পীর সাহেব মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করেন। তিনি প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের হাতপাখা প্রতীকের ব্যাচ পড়িয়ে দেন।

এসময় পীর সাহেব বলেন, দেশের রাজনীতি ভয়াবহ আকার ধারণ করেছে। সরকার একচ্ছত্র ক্ষমতার মাধ্যমে নির্বাচন কমিশনকে ব্যবহার করে দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। তিনি বলেন, পৃথিবীতে কোন রাষ্ট্রেই স্বৈরাচারিতা স্থায়ী হয়নি। বাংলাদেশেও হবেনা। ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী-সমর্থকরা দেশের সাধারণ জনগণকে ইসলামের সঠিক দাওয়াত দিয়ে হাতপাখার পক্ষে গণজোয়ার তৈরি করবে বলে আশাবাদ ব্যক্ত করেন পীর ছাহেব চরমোনাই।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক এবং বরিশাল জেলা সভাপতি মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়েরের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা সেক্রেটারী ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম।

ইসলামী আন্দোলনের বরিশালের মুখপাত্র আরমান হোসেন রিয়াদ জানান, বরিশাল জেলার ৯ উপজেলার ৭৭ ইউনিয়নে নির্বাচনে সবগুলোতে চেয়ারম্যান প্রার্থী দিয়েছেন পীর ছাহেব। এছাড়া বরিশাল সদর উপজেলার ১০ ইউনিয়নের প্রার্থী ঘোষণা করবে মহানগর ইসলামী আন্দোলন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন