বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিগ বাজেটের অ্যাকশন-থ্রিলার সিনেমা মিশন এক্সট্রিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম | আপডেট : ১২:১৭ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২১

পুলিশ অ্যাকশন-সাসপেন্স থ্রিলার সিনেমা মিশন এক্সট্রিম মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। মুক্তিকে সামনে রেখে সিনেমাটির একটি এক্সক্লুসিভ গান বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন। এটি সিনেমাটির ব্যাপকভিত্তিক প্রচারণামূলক কার্যক্রমের অংশ। সিনেমাটির ‘জানি তুমি ছিলে’ শিরোনামে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ করা হবে। এটি গেয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সংগীত করেছেন অদিত রহমান। বিগ বাজেটের গানটি চিত্রায়িত হয়েছে দুবাই শহর ও মরু প্রান্তরে।

এটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২৮ লাখ টাকা। সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, মিশন এক্সট্রিম’র একটি গান প্রকাশের অনুরোধ পাচ্ছিলাম অনেকদিন ধরে। তাই ভালোবাসা দিবসে সিনেমাটির সবচেয়ে ব্যয়বহুল রোমান্টিক গানটি প্রকাশ করতে যাচ্ছি। এই গানটি চিত্রায়নে কোনো আপোষ করা হয়নি। গানটির সুর ও সংগীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে আমরা দর্শকদের জন্য চমক রাখার চেষ্টা করেছি। গানটির বাজেট ছুঁয়েছে ২৮ লাখ টাকা। ঢাকা অ্যাটাক সিনেমাতেও মালয়েশিয়ায় চিত্রায়িত ‘টুপ টাপ’ গানে আমাদের খরচ হয়েছিল ১৮ লাখ টাকা। আসলে গানের মান ও সৌন্দর্যের সাথে খরচের একটা স¤পর্ক থাকে।

সব মিলিয়ে, এবার ঈদে এই গানটি একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস। তবে গানের ভিডিও ভার্সন পেতে দর্শকদের আরও অপেক্ষা করতে হবে। তিনি জানান, আপাতত গানের লিরিক্যাল ভিডিওটি প্রকাশ করা হচ্ছে। তবে ভিডিও প্রকাশ করতে আরও কিছুদিন দর্শকদের অপেক্ষা করতে হবে। উল্লেখ্য, এর আগে গত ডিসেম্বরে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করে প্রচারণা শুরু করা হয়। সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। উল্লেখ্য, বৃহৎ পটভ‚মির উপর নির্মিত বিগ বাজেটের মিশন এক্সট্রিম সিনেমাটি দুই খÐের সিক্যুয়াল। দর্শক প্রতিটি একটি পূর্ণাঙ্গ সিনেমার আমেজ পাবেন।

প্রথম পর্বে মিশন যেখানে শেষ সেখান থেকেই শুরু হয় দ্বিতীয় এক্সট্রিম মিশন। অ্যাকশন, থ্রিল, সাসপেন্স আর দেশপ্রেমের এক অনবদ্য গল্পগাঁথার এটি নির্মিত। বাংলাদেশের ইতিহাসে সিনেমা নির্মাণের এরকম উদ্যোগ এবারই প্রথম। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়ক আরিফিন শুভ। তিনি বলেন, করোনায় আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির যত ক্ষতি হয়েছে, তা পূরণে মিশন এক্সট্রিম বড় ধরনের ভ‚মিকা রাখবে বলে আমার বিশ্বাস। এই সিনেমায় কাজ করা ছিল আমার জন্য অসাধারণ একটি অভিজ্ঞতা। বলা যায়, দর্শকদের জন্য ঈদে দারুণ একটি সিনেমা অপেক্ষা করছে।

ঢাকা অ্যাটাক টিমের পরবর্তী প্রজেক্ট হিসেবে মিশন এক্সট্রিম-এর ঘোষণা বেশ সাড়া পেলে। সানী সানোয়ারের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপের উপর ভিত্তি করে নির্মিত সিনেমাটির শুটিং শুরু হয় ২০১৯ সালের মার্চ মাসে। ঢাকা, গাজীপুর ও দুবাই শহরের বিভিন্ন লোকেশনে তিন ধাপে সিনেমাটির দুই খÐে শুটিং স¤পন্ন করার হয়। মাইম মাল্টিমিডিয়া এবং ঢাকা ডিটেকটিভ ক্লাব সহযোগী প্রযোজক হিসেবে যুক্ত থেকে সিনেমার দুটি খÐ নির্মাণ করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন