শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা টিকা নিয়েছেন নাঈম-শাবনাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০১ পিএম

কয়েক সপ্তাহ আগেই বাংলাদেশে এসেছে করোনার টিকা। টিকা গ্রহণও করেছেন নানা পেশা-শ্রেণির মানুষেরা। এবার টিকা নিলেন নব্বই দশকের জনপ্রিয় জুটি নায়ক নাঈম ও নায়িকা শাবনাজ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার ভ্যাকসিন নিয়েছেন জনপ্রিয় এ তারকা দম্পতি। ভ্যাকসিন নেয়ার পর দুজনই সুস্থ ও স্বাভাবিক রয়েছেন।
 
ঢাকার উত্তরার নিবাসী হলেও সম্প্রতি এই দম্পতি বেশি সময় কাটাচ্ছেন টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে। খোঁজ নিয়ে জানা গেছে, মিডিয়া থেকে আড়ালে চলে যাওয়া নায়ক নাঈম পৈতৃক ব্যবসা নিয়ে ব্যস্ত। মায়ের সূত্রে তিনি টাঙ্গাইল করটিয়া জমিদার বাড়ির সন্তান। সেখানেই তিনি লোক লস্কর নিয়ে কৃষিকাজে মনোনিবেশ করছেন। পৈতৃক সূত্রে নায়ক নাঈম নবাব স্যার সলিমুল্লাহর বংশধর। আর সেই টাঙ্গাইলের স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার ভ্যাকসিন নিলেন তারা। 
 
নাঈম বলেন, আলহামদুলিল্লাহ। অবশেষে করোনার ভ্যাকসিন গ্রহণ করলাম। আল্লাহর রহমতে আমরা ভালো আছি। আপনারাও ভ্যাকসিন নিয়ে নিন। সবার জন্য দোয়া রইলো।
 
সিনেমা করতে গিয়েই দুজনের মধ্যে বন্ধুত্ব ও প্রেম গড়ে ওঠে। ১৯৯৪ সালের ৫ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে রয়েছে দুই কন্যাসন্তান। নাঈম-শাবনাজ বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে এবং শাবনাজ ব্যস্ত সংসার নিয়ে।
 
প্রসঙ্গত, নাঈম-শাবনাজ অভিনীত প্রথম ছবি ‘চাঁদনী’ ১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তি পেয়েছিল। ওই সময় ছবিটি ছিল দারুণ সুপারহিট। তারা জুটি বেঁধে এরপর আরও প্রায় ২০টির মতো ছবিতে অভিনয় করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ‘জিদ, ‘লাভ, ‘চোখে চোখে, ‘অনুতপ্ত, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘ঘরে ঘরে যুদ্ধ’।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন