শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভায় আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী রংলাল বাবু বেসরকারিভাবে নির্বাচিত

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী নারকের গাছ প্রতীক নিয়ে বর্তমান মেয়র মোঃ মনিরুল ইসলাম বাবু বিশাল ভোটের ব্যবধানে জয় পেয়েছেন। ভোট গণনা শেষে মোঃ মনিরুল ইসলাম বাবুকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মোঃ মনিরুল ইসলাম বাবু। তিনি ভোট পেয়েছেন ৮৮১৫ ভোট। গোলাম কিবরিয়া রুলু পেয়েছেন ৬৭৯২ ভোট। বাবু ২০২২ ভোটের ব্যবধানে বিজীয় হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন বিএনপিধানের শীষ প্রতীকের গোলাম কিবরিয়া রুলু।

১ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত আব্দুল জাব্বার, ২ নং কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর মোফাজ্জুল হোসেন মোফা, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছে মনিরুল ইসলাম, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বর্তমান আব্দুল হাকিম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছে শহিদুল ইসলাম, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছে সাংবাদিক শহিদুল ইসলাম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছে শামিম আকতার রুমন, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছে এমদাদুল হক মুকুল ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছে বর্তমান কাউন্সিলর ওবাইদুল্লহ মাসটার। ১ নং মহিলা কাউন্সিলর নির্বাচিত ফজিলাতুন নেসা সিমা, ২ নং মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জান্নাতুন ফেরদৌস বুন্নী ৩ নং
মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছে জাহানারা বেগম লাকি।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ জানে আলম মনিরুল ইসলাম বাবুকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষনা করেন। সব কেন্দ্রে ইভিএম এ ভোট গ্রহন করা হয়েছে।, ভোটারের জন্য ০৯টি ওয়ার্ডের ১৬টি কেন্দ্রে ইভিএম এ ভোট গ্রহন করা হয়েছে। গোদাগাড়ী পৌরসভার মোট ভোটার ৩২ হাজার ২৫৭ জন । এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৩৮৩ জন এবং মহিলা ভোটার ১৬ হাজার ৮৭৪ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন