বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র ও পাটগ্রামে আ’লীগের জয়

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪২ পিএম

বিক্ষিপ্ত সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যদিয়ে লালমনিরহাট ও পাটগ্রাম পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। লালমনিরহাট পৌরসভার মেয়র নির্বাচনে জয় লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের রেজাউল করিম স্বপন। তিনি হ্যাটট্রিক করেছেন আ’লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক মোফাজ্জল হোসেন ও বিএনপি মনোনীত প্রার্থী মোশারফ হোসেন রানাকে। রেজাউল করিম স্বপন ১১ হাজার ৩৬ ভোট পেয়ে বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক মোফাজ্জল হোসেনের নৌকা প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৫৫ ভোট।

ভোট গ্রহণ শেষে রোববার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা নির্বাচন ও জেলা রিটার্নিং কর্মকর্তা মঞ্জুরুল হাসান স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের রেজাউল করিম স্বপনকে বে-সরকারিভাবে বিজয়ী ঘোষণা করেছেন। অন্যান্য প্রার্থীর মধ্যে বিএনপি মনোনীত প্রার্থী মোশারফ হোসেন রানা পেয়েছে ৫ হাজার ১শত ৮ ভোট, লাঙ্গল প্রতীকে ওয়াহিদুল হাসান সেনা পেয়েছেন ১ হাজার ৯শত ৭১ ভোট, হাতপাখা প্রতীকে আমিনুল ইসলাম পেয়েছেন ৮শত ৭০ ভোট।
অপরদিকে পাটগ্রাম পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী রাশেদুল হাসান সুইট নৌকা প্রতীক নিয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। রাশেদুল হাসান সুইট নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৬ শত ১১ ভোট ও তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপির মনোনীত প্রার্থী একেএম মোস্তফা জামান ওপেল ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ২ শত ২১ ভোট।

প্রকাশ থাকে যে, এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ লালমনিরহাট ও পৌরসভায় ভোটগ্রহণ চলছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন